নিজস্ব প্রতিবেদন: ভরদুপুরে প্রকাশ্য রাস্তায় স্বামীকে ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপ মারার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে আজ, শুক্রবার জলপাইগুড়ির হাকিমপাড়া এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। অভিযুক্তকে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়। আহত যুবককে জলপাইগুড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার তদন্ত করছে পুলিশ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় সূত্রে জানা গেছে, হাকিমপাড়ারই‌ বাসিন্দা রাহুল সাহার সঙ্গে দেড় বছর আগে বিয়ে হয়েছে স্থানীয় বাসিন্দা সঙ্গীতা রায়ের। বিয়ের আগেই তাঁদের পরিচয় ছিল। বিয়ের কিছুদিনের মধ্যেই দু'জনের মধ্যে সমস্যা তৈরি হয়। সঙ্গীতা দাবি করে, রাহুল নাকি তাঁর ওপর শারীরিক ও মানসিক অত্যাচার করতেন। এই মর্মে তিনি স্বামীর বিরুদ্ধে মামলাও দায়ের করেছেন। দাবি, সেই বিষয়ে কথা বলার জন্যই শুক্রবার টাউন ক্লাব ময়দানে‌র পাশে দেখা করেছিলেন দু'জনে। তার পরেই ঘটে এই ঘটনা।


আহত যুবক রাহুল সাহার অভিযোগ, তাঁর স্ত্রী সঙ্গীতা রায় বেশ কয়েকটি মিথ্যে মামলা দায়ের করেছি‌লেন তাঁর বিরুদ্ধে। সেই কেসগুলির বিষয়ে কথা বলার জন‍্যই তাঁরা দেখা করেছিলেন। ওই সময়ে আচমকাই ছুরি নিয়ে তাঁর ওপর হামলে পড়েন স্ত্রী। 


তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করে সঙ্গীতা বলেন, 'আমি ওকে ছুরি মারিনি। ও আগে থেকেই নিজের গা কেটে এখানে এসেছে। এখানে  এসে আমাকে মামলা তুলে নিতে চাপ দেয়। আমি অস্বীকার করলে ও জামা খুলে চিৎকার করতে থাকে। আমি যদি ছুরিই মারতাম তবে আমার হাতে রক্ত লেগে থাকত। আমাকে ফাঁসাতেই এই কৌশল করে এসেছে।' 


ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার সন্দীপ মণ্ডল বলেন, অভিযুক্তকে আটক করা হয়েছে। আগে থেকেই এঁদের কিছু পুরনো অভিযোগ রয়েছে। তবে এ দিনের ঘটনা পুরনো অভিযোগের জেরে না অন্য কিছু, নিয়ে তা জানতে তদন্ত শুরু হয়েছে।


আরও পড়ুন:  শুভেন্দু উত্থান, কাউন্সিলর থেকে তৃণমূলের 'অপরিহার্য' নেতা