নিজস্ব প্রতিবেদন: দলনেত্রীর কড়া বার্তার পরেও তৃণমূলের নিচুতলায় জারি খুনোখুনি। এবার দলের বুথ সভাপতিতে কোপানোর অভিযোগ দলেরই অন্য গোষ্ঠীর সমর্থকদের বিরুদ্ধে। এবার আক্রান্ত কোচবিহারের চান্দামারি এলাকার বুথ সভাপতি কনক বর্মন। তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আক্রান্তের দাবি, শনিবার সকালে বাড়ি থেকে বেরোতেই তাঁর ওপর চড়াও হয় উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের সমর্থকরা। ছুরি ও ভোজালি দিয়ে এলোপাথাড়ি কোপানো হয় তাঁকে। কোচবিহার দক্ষিণ কেন্দ্রের চান্দামারির বুথ সভাপতি কনকবাবু স্থানীয় বিধায়ক মিহির গোস্বামীর অনুগামী বলে পরিচিত। অভিযোগ, সেজন্যই তাঁকে হামলার মুখে পড়তে হয়। গুরুতর জখম কনকবাবুকে কোচবিহার এমজেএন হাসপাতালে ভর্তি করা হয়েছে।


গত বৃহস্পতিবারই দলে গোষ্ঠীদ্বন্দ্ব রুখতে কলকাতার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের সভা থেকে কড়া বার্তা দিয়েছিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নাম করে ধমক দেন কোচবিহার জেলা তৃণমূল সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে। বলেন, 'সবাইকে নিয়ে চলতে হবে।' 


পুকুরের জলে 'ওটা' কী? দেখেই সন্দেহ হয়েছিল এলাকাবাসীর


তার পর ৪৮ ঘণ্টা কাটকে না-কাটতে সেই রবীন্দ্রনাথ ঘোষের অনুগামীদের বিরুদ্ধেই অন্য গোষ্ঠীর নেতাকে হামলার অভিযোগ। অভিযোগ অবশ্য অস্বীকার করেছে রবীন্দ্রনাথ ঘোষের গোষ্ঠীর নেতারা।