নিজস্ব প্রতিবেদন: সোমবারের তুলনায় অনেকটাই বাড়ল রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত হলেন ২,৭৫২ জন। মৃত্যু হল ৫৪ জনের। সোমবার আক্রান্তের সংখ্যা ছিল ২,৭১৬, মৃত্যু হয়েছিল ৫৩ জনের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-তুঙ্গে ভূমিপুজোর শেষ মুহূর্তের প্রস্তুতি, তদারকিতে মুখ্যমন্ত্রী


রাজ্যে স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী রাজ্যে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়াল ৮০,৯৮৪। মৃত্যু হল ১,৭৮৫ জনের। সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ২২,৩১৫। এখনও পর্যন্ত হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৫৬,৮৮৪ জন। শতাংশের হিসেবে ৭০.২৪ শতাংশ।


উদ্বেগের কারণ হল মূলত কলকাতা, উত্তর ২৪ পরগনা ও হাওড়া। এই তিন জেলায় রোজই আক্রান্তের সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘণ্টায় কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ৭১৯ জন, মৃত্যু হয়েছে ১৫ জনের। গতকাল ২১ জন মারা যান কলকাতায়। উত্তর ২৪ পরগনায় গত একদিনে করোনা আক্রান্ত হয়েছেন ৫৯৬ জন, মৃত্যু হয়েছে ১৪ জনের। অন্যদিকে, হাওড়ায় গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৯০, মৃতের সংখ্যা ৬। দক্ষিণ ২৪ পরগনাতেও গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৬ জনের।


আরও পড়ুন-'রাম মন্দিরের ভূমি পুজো, এতবড় উত্সবকে নিয়ে রাজনীতি করার চেষ্টা করছে পুলিস'


উত্তরের জেলা দার্জিলিংয়ে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ৪ জন। নতুন করে আক্রান্ত ৫৩ জন। জলপাইগুড়িতে আক্রান্ত ৫৩ জন, কোচবিহারের আক্রান্ত ২৯ জন।