নিজস্ব প্রতিবেদন: মালবাজার মহকুমা জুড়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এলাকার বহু রোগীকে মেটেলি সেফ হোম ও জলপাইগুড়ি কোভিড হাসপাতালে ভর্তি করা হচ্ছে। এছাড়াও বহু কোভিড রোগী রয়েছেন হোম আইসোলেশন। এদের জন্যই কাজে নেমে পড়লেন জলপাইগুড়ির বাইক অ্যাম্বুল্যান্স দাদা পদ্মশ্রী করিমুল হক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-করোনা আক্রান্ত হয়ে প্রয়াত শান্তিপুরের প্রাক্তন বিধায়ক অজয় দে  


মালবাজারের ক্রান্তি ব্লকে কোভিড আক্রান্তদের বাড়ি বাড়ি গিয়ে স্যানিটাইজ করছেন করিমুল(Karimul Haq) ও তাঁর ছেলে আহসানুল হক। পাশাপাশি কারও অক্সিজেনের প্রয়োজন হলেও বড় ছেলেকে নিয়ে রোগীর বাড়ি দৌড়চ্ছেন করিমুল।


সাধারণভাবে কেউ করোনা আক্রান্ত হলে তাঁর বাড়ির কাছে ঘেঁসেন না প্রতিবেশীরা। তবে বাইক অ্যাম্বুল্যান্স দাদা অন্যদের থেকে একেবারেই আলাদা। নিজের ছেলেকে পিপিই কিট পরিয়ে নিয়ে যাচ্ছেন আক্রান্তের বাড়ি। স্যানেটাইজ করছেন রোগীর বাড়ি। কখনও নিজে গিয়ে রোগীকে অক্সিজেন দিয়ে আসছেন। কখনও রোগীর সঙ্গে কথা বলে তাঁর মনবল বাড়াচ্ছেন।


আরও পড়ুন-মদন মিত্রের শারীরিক অবস্থা উদ্বেগজনক, কড়া নজর রাখছেন চিকিত্সকরা


পদ্মশ্রী করিমুল হক বলেন, এখন আমাদের ভেঙে পড়লে চলবে না। মনের জোর রাখতে হবে। আমরা করোনাকে হারিয়ে সুস্থ্য থাকবই। করোনা আক্রান্তের পাশে আমাদের থাকতে হবে। আমার একটা ছোট  হাসপাতাল আছে। করোনার এই সময় গ্রামের বহু মানুষ বিভিন্ন অসুখে ভুগছেন। কিন্তু করোনার জন্য হাসপাতালে যেতে পারছে না। আমার হাসপাতালে বহু চিকিৎসক-সহ বহু মানুষ ঔষধসহ বিভিনভাবে সাহায্য করে আসছে।