নিজস্ব প্রতিবেদন:  লাগাতার কুপ্রস্তাব। স্বামী বাড়িতে না থাকলেই তাঁর সঙ্গে সময় কাটানোর আবেদন। কিন্তু তাতে সায় দেননি গৃহবধূ। অভিযোগ, তারই বদলা নিতে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টা করলেন বারাকপুরের দু নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।  আক্রান্ত মহিলা আশঙ্কাজনক অবস্থায় বারাকপুর বিএন বোস হাসপাতালে চিকিত্সাধীন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবারের সকালে আর পাঁচটা দিনের পর ছেলেকে স্কুলে পৌঁছে দিয়ে একাই বাড়ি ফিরছিলেন মহিলা। রাস্তা বেশ কিছুটা ফাঁকাই ছিল। আচমকাই পিছন থেকে তাঁর শাড়ির আঁচলে টান পড়ে। কেউ ডাকছে ভেবে ঘুরে তাকাতেই প্রথম কোপ। আকস্মিকতার রেশ কাটিয়ে ওঠার আগেই হাতে, গলায়, পেট পরপর কোপ পড়তে থাকে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তখন চলতে থাকে এলোপাথাড়ি কোপ।  


আরও পড়ুন: ফুলশয্যার রাতেই দরজায় কড়া, ঘর থেকে বেরোতেই গলা শুকিয়ে গেল নব দম্পতির


প্রথমদিকে হয়তো আক্রমণকারীর মুখ স্পষ্ট খেয়াল করতে পারেননি তিনি। পরে যখন বুঝলেন এই ব্যক্তিকে তিনি চেনেন, তখনই তাঁর নাম উচ্চারণ করে ‘বাঁচাও, আমাকে মেরে ফেলবে’ বলে চেঁচাতে শুরু করেন তিনি। মহিলার চিত্কারেই টনক নড়ে স্থানীয়দের। যদিও স্থানীয়রা জড়ো হওয়ার আগেই এলাকা ছেড়ে চম্পট দেন অভিযুক্ত।  রক্তাক্ত গৃহবধূকে প্রায় সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।


আরও পড়ুন: ওভারহেডের তার ছিঁড়ে বন্ধ ট্রেন চলাচল, ভোগান্তিতে নিত্যযাত্রীরা


অভিযোগ, এলাকারই কাউন্সিলর অজবীথি বিশ্বাস ওই মহিলাকে একাধিকবার কুপ্রস্তাব দিয়েছেন। তাঁর সঙ্গে সময় কাটানোর জন্য চাপ দিতেন। মহিলা তাতে কোনওভাবেই রাজি ছিলেন না।  ছেলেকে স্কুলে পৌঁছে দেওয়া, নিয়ে আসার সময়ে অজবীথি তাঁকে উত্ত্যক্ত করতেন বলে অভিযোগ।  এর আগেও অজবীথি চাপে মানসিক অশান্তিতে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন ওই গৃহবধূ।  অজবীথির বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। যদিও ঘটনার পর থেকেই বেপাত্তা অভিযুক্ত কাউন্সিলর অজবীথি।  পুলিস তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে।