নিজস্ব প্রতিবেদন : ভরদুপুরে চলল গুলি। গুলি চালিয়ে (Firing) ব্যাঙ্ককর্মীদের সংগ্রহ করা লোনের টাকা ছিনতাইয়ের চেষ্টা করল দুষ্কৃতীরা। এই ঘটনাকে ঘিরে বৃহস্পতিবার দুপুরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরের দাসপুরে (Daspur)। আহত হয়েছেন এক ব্যাঙ্ককর্মী। আহতের নাম প্রশান্ত খাঁড়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, দুই ব্যাঙ্ককর্মী প্রত্যেকদিনের মতো আজও লোনের টাকা সংগ্রহ করে সেই টাকা ভর্তি ব্যাগ নিয়ে ব্যাঙ্কে যাচ্ছিল। অভিযোগ, আচমকাই দাসপুরের (Daspur) চাঁইপাট নহলা এলাকায় বেশ কয়েকজন দুষ্কৃতী ধারালো অস্ত্র ও বন্দুক নিয়ে কর্মীদের উপর হামলা করে। টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দেন ব্যাঙ্ককর্মীরা। দুষ্কৃতীদের সঙ্গে হাতাহাতির পরিস্থিতির সৃষ্টি হয়। এরপরই দুষ্কৃতীরা শূন্যে গুলি (Firing) চালায়। তারপরই বন্দুকের হাতল দিয়ে প্রশান্ত খাঁড়া নামে ওই ব্যাঙ্ককর্মীর মাথায় সজোরে আঘাত করে। 


সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন প্রশান্ত বাবু। ওদিকে গুলি চলার শব্দ শুনেই ছুটে আসে এলাকাবাসী। ঘটনাস্থলে গ্রামবাসীরা উপস্থিত হতেই চম্পট দেয় দুষ্কৃতী দল। গুরুতর আহত অবস্থায় এলাকাবাসীই ওই কর্মীকে দাসপুর (Daspur) গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছেন ওই কর্মী। ওদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন ওসি সহ দাসপুর থানার পুলিস। আসেন ঘাটাল মহকুমার পুলিস আধিকারিক অগ্নীশ্বর চৌধুরীও।


পুলিস এসে টাকার ব্যাগটি উদ্ধার করে নিয়ে গিয়েছে। ভরদুপুরে এমন ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়। পুলিস সূত্রে খবর, ফুল লোডেড একটি ম্যাগাজিন উদ্ধার হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।


আরও পড়ুন, Jalpaiguri: পাশের বাড়ির পুজোয় যায় বাড়ির সবাই, একা ঘরে মাধ্যমিক পরীক্ষার্থী ঘটাল ভয়ঙ্কর কাণ্ড!


Fake Police: বেনজির কাণ্ড, বন্দিকে ছাড়াতে পুলিসের 'ভেক' ধরে সোজা বিচারকের ঘরে!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)