Jalpaiguri: পাশের বাড়ির পুজোয় যায় বাড়ির সবাই, একা ঘরে মাধ্যমিক পরীক্ষার্থী ঘটাল ভয়ঙ্কর কাণ্ড!

বুধবার পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পর সবকিছুই স্বাভাবিক ছিল। কোথাও কোনও কিছু অস্বাভাবিকতা চোখে পড়েনি বাড়ির লোকের। 

Updated By: Mar 10, 2022, 04:39 PM IST
Jalpaiguri: পাশের বাড়ির পুজোয় যায় বাড়ির সবাই, একা ঘরে মাধ্যমিক পরীক্ষার্থী ঘটাল ভয়ঙ্কর কাণ্ড!
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : এক মাধ্যমিক পরীক্ষার্থীর (Madhyamaik Candidate) অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়িতে (Jalpaiguri)। বুধবার রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটে জলপাইগুড়ি সদর ব্লকের বিবেকানন্দ পল্লি এলাকায়।  

জানা গিয়েছে, মৃত ছাত্রীর নাম মনিকা কীর্তনীয়া। বয়স ১৬ বছর। জলপাইগুড়ি (Jalpaiguri) সদর ব্লকের ধর্মদেব হাইস্কুলের ছাত্রী ছিল সে। পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পর সবকিছুই স্বাভাবিক ছিল। কোথাও কোনও কিছু অস্বাভাবিকতা চোখে পড়েনি বাড়ির লোকের। এখন গতকাল প্রতিবেশী একজনের বাড়িতে পুজোর নিমন্ত্রণ ছিল বাড়ির অন্যদের। সেই পুজোয় অংশ নিতে গিয়েছিলেন পরিবারের বাকি সদস্যরা। কিন্তু পরীক্ষা থাকায় মনিকা যায়নি। সেইসময় বাড়িতে একাই ছিল মনিকা।

নিমন্ত্রণ বাড়ি থেকে ফিরে এসেই বাড়ির লোকের দেখেন যে, অঘটন ঘটে গিয়েছে। ঘরে মনিকার ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের সদস্যরা।  তড়িঘড়ি মনিকাকে উদ্ধার করে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। প্রাথমিকভাবে অনুমান, আত্মঘাতী (Suicide) হয়েছে মাধ্যমিক পরীক্ষার্থী মনিকা কীর্তনিয়া। কিন্তু কেন কী কারণে আত্মঘাতী হল ওই মাধ্যমিক পরীক্ষার্থী, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Mayapur: গঙ্গায় নৌকাবিহারে, দোল উৎসবের মাঝেই বাঙালি যুবক-চিনা যুবতী ISKCON ভক্তের 'রহস্যমৃত্যু'

Fake Police: বেনজির কাণ্ড, বন্দিকে ছাড়াতে পুলিসের 'ভেক' ধরে সোজা বিচারকের ঘরে!

Child Theft: বাজার ফেরত মা দেখল, 'ঘরে নেই ছেলে'! ৪ বছরের শিশুকে নিয়ে কুকীর্তি পড়শি যুবতীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.