নিজস্ব প্রতিবেদন: বিয়ে করেননি। একাই থাকতেন অবসরপ্রাপ্ত শিক্ষিকা রত্না সরকার। গত সাত দিন তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না আত্মীয় ও বান্ধীরা। অবশেষে উদ্ধার হল তাঁর ঝুলন্ত ও পচাগলা দেহ। কৃষ্ণনগরের ঘটনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার সন্ধেয় কৃষ্ণনগরের পোস্ট অফিস মোড়ের একটি ফ্ল্য়াট থেকে উদ্ধার হল রত্না সরকারের(৭০) দেহ। দেহ মেলে ঝুলন্ত অবস্থায়। পচন ধরে গিয়েছে শরীরে।


আত্মীয়দের দাবি, গত ৭ দিন তাঁর সঙ্গে কোনও যোগাযোগ করতে পারেননি তাঁর বান্ধবীরা ও তাঁর বোনের পরিবার। আজ তাঁর এক বান্ধবী রত্নার খোঁজ করতে গেলে দেখেন কোলাপসিবল গেটে তালা দেওয়া। ভেতরের দরজায় ঠেলা দিতেই প্রবল দুর্গন্ধ বেরিয়ে আসে। খবর দেওয়া হয় পুলিসে।


পুলিস এসে দেখে বেডরুমে ঝুলছে রত্নাদেবীর মৃতদেহ। তাতে পচন ধরেছে। দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায় পুলিস। রত্নার মৃত্যু স্বাভাবিক নয় বলে দাবি করেছেন তাঁর বোনের স্বামী ও পুত্র। পুলিসের প্রাথমিক অনুমান এটি একটি আত্মহত্যার ঘটনা। তবে টাকা পয়সার লোভে কেউ তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া হচ্ছে না। তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিস।


আরও পড়ুন-Imran Khan: সুতোর উপরে ঝুলছে ইমরানের ভাগ্য, সংসদে পেশ হল অনাস্থা প্রস্তাব


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)