নিজস্ব প্রতিবেদন: এর আগেও বহুবার সাধারণ মানুষকে নানা ভাবে সাহায্য করেছেন সাংসদ তথা অভিনেতা দেব। আবারও মানবিকতার পরিচয় দিলেন তিনি। করোনা রোগীদের জন্য পশ্চিম মেদিনীপুরের ডেবরায় নিজের সংসদীয় কার্যালয়কে আইসোলেশন ক্যাম্প বানিয়ে দিলেন দেব। ইতিমধ্যে বেড এবং অন্যান্য সরঞ্জাম নিয়ে শুরু হয়েছে প্রস্তুতি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূত্রের খবর, স্থানীয় বাসিন্দারা যাঁদের বাড়িতে আইসোলেশনের জায়গা নেই এখানে তাঁদের আইসোলেশনের ব্যবস্থা করা হবে। ইতিমধ্যেই বেশ কয়েকটি বেডের ব্যবস্থা করা হয়েছে। নিজের টুইটারেও একথা জানিয়েছেন দেব। 


আরও পড়ুন: মঙ্গলবার থেকে দেশজুড়ে শুরু আনলক ৪, সেপ্টেম্বরে ৩ দিন সম্পূর্ণ লকডাউন রাজ্যে


আইসোলেশন ক্যাম্পের প্রস্তুতির ছবি দিয়ে তিনি লিখেছেন, দেবরার এমপি অফিসকে আইসোলেশন ক্যাম্প বানানো হল। এটাই এর সঠিক ব্যবহার হবে। আশা করি এই ব্যবস্থা মানুষকে কিছুটা হলেও স্বস্তি দেবে। আমার মনে হয় এটাই সঠিক সময় যখন সমস্ত রাজনৈতিক পার্টি অফিস সাধারণের কাজে লাগানো যায়। 


বহুবার সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করেছেন তিনি। ৮০ বছরের বৃদ্ধা অসহায় ঊষা দোলুইয়ের কথা জানিয়ে টুইটারে একটি টুইট করেন অনুসুয়া সরকার নামে এক মহিলা।প্রাকৃতিক দুর্যোগে তাঁর মাটির বাড়ি ভেঙে গিয়েছে। যে কোনও সময় তা ধসে পড়তে পারে। 


এই খবর টুইটারে জানতে পেরে সঙ্গে সঙ্গে তাঁর সঙ্গে যোগাযোগ করেন দেব। অবিলম্বে ত্রাণ ও টাকা পৌঁছে দেন ওই বৃদ্ধার কাছে। শধু অন্যত্র আটকে থাকা পরিযায়ী শ্রমিকদেরও নিজের খরচায় রাজ্যে ফিরিয়ে আনেন তিনি।