প্রদ্যুত্ দাসব্যাঙ্কে যাওয়ার নাম করে উধাও গৃহবধূ। ব্যাঙ্কে যাওয়ার নাম করে  বাড়ি থেকে বেরিয়ে উধাও হয়ে গেল এক  গৃহবধূ। ১৮ উর্ধ্ব দুই সন্তানকে রেখে এভাবে গৃহ বধূর উধাও হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ধূপগুড়ি ব্লকের উত্তর খট্টিমারী এলাকায়। নিখোঁজ গৃহবধূর নাম উমপা অধিকারী। পরিবার সূত্রে জানা গিয়েছে,  গত ১০ ফ্রেবুয়ারী বাড়ি থেকে ব্যাঙ্ক যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়ে  ছিল শিবু অধিকারীর স্ত্রী উমা অধিকারী। কিন্তু এরপর ওই গৃহবধূ আর বাড়িতে ফেরেনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Weather Today: শীতের আমেজ হারাচ্ছে রাজ্যে, ফেব্রুয়ারিতেই ৩০ এর কোঠায় তাপমাত্রা


এরপর তার স্বামী ও পরিবারের লোকেরা বিভিন্ন জায়গায় খোঁজ চালায় তবুও তার কোনও সন্ধান পাওয়া যায়নি।মাকে না পেয়ে ভেঙে পড়েছে সন্তানরা। বিভিন্ন জায়গার খোঁজ করার পর শিবু অধিকারী অবশেষে শুক্রবার স্ত্রীকে ফিরে পেতে  ধূপগুড়ি থানার দ্বারস্ত হয়েছেন। গৃহবধুর পরিবারের তরফে থানায় নিখোঁজের ডায়েরি করা হয়েছে। এ বিষয় নিয়ে পরিবার সূত্রে জানা যায়, বাড়ির থেকে বেড়িয়ে ছিল  ১০ তারিখ। লোনের টাকা জমা দিতে ব্যাংকে যাবে বলেই বাড়ি থেকে বেরোয় উমপা। সেদিন থেকে আর বাড়িতে ফিরে নেই বাড়ির বউ। চিন্তায় আমরা গোটা পরিবার তাই পুলিসের দ্বারস্থ ।


এই বিষয়ে স্বামী শিবু অধিকারী বলেন, ''বহু দিন ধরে  স্ত্রী আমার সঙ্গে কথায় কথায় অযথা ঝগড়া করছে। আমি চার বছর পর বাইরে থাকতাম। অক্টোবর মাসে কাজে থেকে বাড়িতে ফিরে আসে।সন্তানদের বক্তব্য, হঠাৎ করে ১০ তারিখের বাড়ি থেকে বের ব্যাংকের কাজে উদ্দেশ্য মা। শিবু বাবুর বক্তব্য, দিন ছয়েক হয়ে গেল বউ এখনও বাড়ি আসেছি। সেই  কারণে পুলিসের দ্বারস্থ হলাম। ''



আরও পড়ুন, হট ড্রেসে আমার সঙ্গে দেখা কর! অভিনেত্রীকে কুপ্রস্তাব 'কাকা'র, অশ্লীল ছবি ভাইরালের হুমকি...


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)