কিরণ মান্না: পুজোর মুখে দিঘায় বসে চালছিল সাইবার প্রতারণা। বিহারের ২ যুবককে গ্রেফতার করল পুলিস। অনলাইনে ব্যাঙ্ক গ্রাহকদের অ্যাকাউন্ট থেকে লক্ষ লক্ষ টাকা জালিয়াতি চালাচ্ছিল। এমনটাই পুলিস সূত্রে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-আরও বিপাকে হাসিনা, এবার ছেলে-মেয়ের বিরুদ্ধে বড় পদক্ষেপ ইউনূস সরকারের


ওই প্রতারণা কাণ্ডে ২ জন গ্রেফতার হলেও পলাতক আরও ২ যুবক। ধৃত দুই যুবকের নাম অবোধকুমার যাদব (২৫) ও মণীশ কুমার(১৮)। এদের বাড়ি বিহারের নালন্দায়। এরা আন্তর্জাতিক সাইবার অপরাধের সঙ্গে যুক্ত বলে অনুমান পুলিসের।


ধৃত দুই যুবককে আজ কাঁথি মহকুমা আদালতে ৭ দিনের পুলিস হেফাজত চেয়ে তুলেছে পুলিস। ধৃতদের কাছ থেকে একটি ল্যাপটপ, ৭টি মোবাইল-সহ কয়েকটি নামে বেনামে ব্যাঙ্ক একাউন্টের নথি উদ্ধার করেছে দিঘা থানার পুলিস।


দিঘার সমুদ্রের পাশে নির্জন জায়গায় বসে গ্রাহকদের ফোনে বিভিন্ন ব্যাঙ্কের অফিসার সেজে সাইবার প্রতারণার কাজ চালাচ্ছিল। খবর পেয়ে পুলিস তাদেরকে ধরে ফেলে। আরো দুজন যুবক পালিয়ে যায়। পুলিস হেফাজতে পাওয়ার পর পুলিশ জোরদার তদন্ত চালাবে।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)