নিজস্ব প্রতিবেদন: পরিবারকে নিয়ে দিঘায় (Digha) ঘুরতে এসেছিলেন যুবক। কিন্তু সেই ঘুরতে এসেই ঘটিয়ে ফেললেন ভয়ঙ্কর কাণ্ড। দিঘার হোটেলের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন পর্যটক যুবক (Digha Tourist Suicide)। মৃতের নাম জয় কর্মকার। বয়স ২২ বছর। এই ঘটনাকে ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সৈকত শহরে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, সোমবার উত্তর ২৪ পরগনার অশোকনগর এলাকা থেকে ১৪ জনের একটি দল দিঘায় (Digha) বেড়াতে আসে। নিউ দিঘার একটি বেসরকারি হোটেলে ওঠে দলটি। ওই দলেরই সদস্য ছিলেন জয়। পরিবারের সবার সাথে দিঘায় ঘুরতে এসেছিলেন তিনিও। এরপর মঙ্গলবার সন্ধ্যায় পরিবারের অন্য সদস্যরা সৈকতে বেড়াতে গেলেও, জয় যাননি। শরীর ভালো নেই, এই বলে হোটেলের ঘরে একা-ই থেকে যান তিনি। 


এরপর ঘুরে-বেড়িয়ে হোটেলে ফিরে পরিবারের সদস্যরা দেখেন অঘটন ঘটে গিয়েছে। হোটেলের ঘরে সিলিং ফ্যান থেকে গামছার ফাঁস দেওয়া অবস্থায় যুবকের ঝুলন্ত দেহ (Digha Tourist Suicide) দেখতে পান তাঁরা। তড়িঘড়ি যুবককে উদ্ধার করে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিস ইতিমধ্যেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। 


তবে কী কারণে আত্মঘাতী হলেন অশোকনগরের ঘুমা নিবেদিতা পল্লি এলাকার বাসিন্দা জয় কর্মকার? সেই প্রশ্নের এখনও কোনও স্পষ্ট উত্তর পাওয়া যায়নি। এই ঘটনার নেপথ্যে কি প্রেম? প্রণয়ঘটিত কারণেই কি এহেন চরম সিদ্ধান্ত যুবকের? পুলিসের প্রাথমিক সন্দেহ তেমনটাই। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিস।


আরও পড়ুন, New Barrackpore: ধর্ষণের অভিযোগ করতে গেলে সাদা কাগজে সই করিয়ে ছেড়ে দিল পুলিস!


Panihati: 'শ্বশুরবাড়ির লোক অত্যাচার করছে', ১১ দিন আগের সেই ফোনের পর থেকে নিখোঁজ পানিহাটির যুবক


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)