নিজস্ব প্রতিবেদন: ১৮ জন সাংসদ। অথচ বাংলা থেকে মাত্র ২জনকে প্রতিমন্ত্রী করা হয়েছে। পূর্ণমন্ত্রীও পেল না পশ্চিমবঙ্গ। বাংলার সঙ্গে যে অবিচার করা হয়েছে তা কার্যত মেনে নিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর কথায়, '১৮-এ মাত্র দুই কম মনে হয়েছে, দিল্লিতে শুনিয়ে এসেছি'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০২১ সালে বাংলা দখলের পরিকল্পনা করেছে বিজেপি। অথচ সেই বাংলায় ১৮ জন বিজেপি সাংসদ নির্বাচিত হলেও মাত্র ২জনকে প্রতিমন্ত্রী করা হয়েছে। এনিয়ে ইতিমধ্যেই রাজ্য বিজেপির অন্দরে তৈরি হয়েছে ক্ষোভ। বাংলাকে বঞ্চনার অভিযোগও উঠেছে। রাজ্য বিজেপির দফতরে সাংবাদিক বৈঠকে বঞ্চনার অভিযোগ কার্যত মেনে নিলেন দিলীপ ঘোষ। বলেন,'আমি শুনিয়ে এসেছি, সংগঠন সম্পাদক রামলাল জি কে, গতবার দুই জনের মধ্যে দুজন মন্ত্রী। এবার ১৮-এ ২ কম মনে হয়েছে'। দিলীপের কথায়, 'গতকাল রাতে অমিত শাহের বাড়িতে নৈশভোজে আমন্ত্রিত ছিলাম। দরজায় দাঁড়িয়ে সকলকে স্বাগত জানিয়েছেন অমিত। বাংলার ফলাফলে উচ্ছ্বসিত তিনি। সকলকে ধন্যবাদ জানিয়েছে। এর মাঝেই রামলালের সঙ্গে দেখা হয়েছিল। তখনই আমাদের কথা বলেছি'।     



তবে আগামী দিনে মন্ত্রীর সংখ্যা বাড়তে পারে বলে আশাবাদী দিলীপ। তাঁর কথায়,'বাবুল সুপ্রিয় ও দেবশ্রী চৌধুরীও শপথ নিয়েছেন। পরে আরও গুরুত্ব দেওয়া হবে বাংলাকে। হতাশ হওয়ার কারণ নেই। সবে যাত্রা শুরু হয়েছে। গতবারও বাবুল সুপ্রিয় ও আলুওয়ালিয়াকে পরে মন্ত্রী করা হয়েছিল'। 


আরও পড়ুন- ভিডিয়ো: শপথ নিলেন মোদী, আবুধাবির বহুতলে আলোয় ফুটে উঠলেন নমো