নিজস্ব প্রতিবেদন : হিরণের 'বোমা'র পাল্টা জবাব দিলেন দিলীপ ঘোষ (Dilip GHosh)। প্রশ্ন তুললেন, সংগঠনের সঙ্গে আদৌ আছেন কিনা, তাই নিয়েও! এমনকি 'বেসুরো' বা 'বিদ্রোহী' নেতাদের 'মানসিক সমস্যা' আছে বলেও কটাক্ষ করলেন দিলীপ ঘোষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দিলীপ ঘোষ (Dilip GHosh) বলেন, "দলের মধ্যে সব ব্যবস্থা আছে। বাকিদের কোনও অভিযোগ নেই। যাঁরা এরকম মনে করছেন, তাঁরা হয়তো সংগঠনের সঙ্গে নেই। তাই তাঁদের এমন মনে হচ্ছে। দলের পুরো ব্যবস্থা আছে। দিল্লি থেকে আরম্ভ করে অবজারভার থেকে এখানে আরম্ভ হয়েছে। কিছু লোকের মনে হচ্ছে যে তিনি পার্টির মধ্যে থেকেও নিজে আলাদা একা। সেই হতাশা থেকে অনেকেই কমেন্ট করছেন। দলের সিস্টেম যাঁরা বুঝতে পারেননি, তাদের মধ্যে এধরনের সমস্যা হচ্ছে। কেউ কেউ মনে করছেন, তাঁর যে জায়গা হওয়া উচিত, সেটা হয়নি। তাই তাদের মধ্যে একটু মানসিক সমস্যা আছে।"


প্রসঙ্গত, হিরণ চ্য়াটার্জি (Hiran Chatterjee) তোপ দেগেছেন যে, "বঙ্গ বিজেপি যেন অভিভাবকহীন! আগলে রাখতে পারছে না নিজের সন্তানদের। সংসারে বাবা-মায়ের মধ্যে অশান্তি হয়, ভাই-বোনের মধ্যে ঝগড়া হয়। দিনের শেষে আবার সব ঠিকও হয়ে যায়। তবে একজন অভিভাবক কিংবা বাবা-মায়ের কখনও নিজের সন্তানের হাত ছেড়ে দেওয়া উচিত নয়! তাহলে কিন্তু সন্তানরা হয় বিপথে চলে যাবে, নয় হারিয়ে যাবে কিংবা অনাথ হয়ে পড়বে।" 


যার প্ররিপ্রেক্ষিতে পাল্টা দিলেন দিলীপ ঘোষ। উল্লেখ্য, কিছুদিন ধরেই রাজ্য বিজেপিতে (BJP) একের পর এক হোয়াটসঅ্যাপ বিদ্রোহ, দল ছাড়ার হিড়িক চলছে যেন। বেসুরোরা ক্রমশই এককাট্টা হচ্ছিলেন। সবমিলিয়ে একটা ডামাডোলের পরিস্থিতি ক্রমেই তৈরি হচ্ছিল। এরপরই সোমবার সন্ধ্যাতেই দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে সাময়িকভাবে বরখাস্ত করা হয় রীতেশ তিওয়ারি ও জয়প্রকাশ মজুমদারকে। যে ঘটনাকে চাঁছাছোলা ভাষায় কটাক্ষ করেছেন হিরণ।


আরও পড়ুন, Suvendu Adhikari: "সংবিধানের বাইরে একটি শব্দও বলেননি রাজ্যপাল", মন্তব্য শুভেন্দুর


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)