নিজস্ব প্রতিবেদন : শহর পরিষ্কার করতে ঝুড়ি, কোদাল হাতে ময়দানে নামলেন বাঁকুড়ার জেলাশাসক, পুলিস সুপার সহ প্রশাসনিক আধিকারিকরা। বাঁকুড়া শহরে পুরসভার সাফাই কাজ নিয়ে অভিযোগের অন্ত নেই।  রাস্তার ধারে আবর্জনার স্তূপ যেমন জমে রয়েছে, তেমন-ই নিয়মিত সাফাইয়ের অভাবে বেহাল অবস্থা নিকাশি নালাগুলির। এই পরিস্থিতিতে শহর পরিচ্ছন্ন রাখার বার্তা দিতে আজ সকালে ঝুড়ি, ঝাঁটা, কোদাল হাতে নিজেই সাফাই অভিযানে নেমে পড়লেন খোদ বাঁকুড়ার জেলাশাসক ও পুলিস সুপার।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আজ সকালে বাঁকুড়ার জেলাশাসক উমাশঙ্কর এস ও পুলিস সুপার কোটেশ্বর রাওয়ের নেতৃত্বে বাঁকুড়া শহরের মাচানতলা, পুরনো এসপি অফিস মোড়, কোর্ট মোড়, ডিএম অফিস মোড়, চার্চ মোড় ও কলেজ মোড় এলাকায় চলে সাফাই অভিযান। স্থানীয়দের দাবি, বর্ষার আগে এই একদিন সাফাই অভিযানের ফলে নিকাশি সমস্যার তেমন কোনও সমাধান হবে না।


আরও পড়ুন, অনলাইনে নামি ফোন অর্ডার করে মিলল মার্বেল টুকরো!


জেলাশাসক উমাশঙ্কর এস জানিয়েছেন, প্রতি শনিবার শহরের ক্লাবগুলিকে নিয়ে এইভাবেই অভিযান চালানো হবে। আজ ছিল সূচনা। শহরের সাফাই অভিযান নিয়ে পুর কর্তৃপক্ষকেও সতর্ক করেছে জেলা প্রশাসন। সমস্যার কথা স্বীকার করে নিয়েছেন পুরপ্রধান। তাঁর বক্তব্য, পুরসভায় যথেষ্ট সাফাই কর্মী না থাকায় কিছুটা সমস্যা হচ্ছে। তবে দ্রুত সেই সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন পুরপ্রধান।