রণজয় সিংহ: আরজিকর ঘটনার ক্রাইম সিনে উপস্থিত চিকিৎসক তাপস চক্রবর্তী তৃণমূল কংগ্রেসের মঞ্চে।তাও আবার তৃণমূল কংগ্রেসের সাংসদ, নেতা  মন্ত্রী  জেলা সভাপতিদের সঙ্গে। সম্প্রতি ভাঙন ইস্যু নিয়ে কেন্দ্রীয় সরকারের বঞ্চনার প্রতিবাদে তৃণমূল কংগ্রেসের একটি বিক্ষোভ কর্মসূচী হয়। সেই কর্মসূচীর মঞ্চে দেখা যায় আরজিকর ঘটনার ক্রাইম সিনে উপস্থিত চিকিৎসক তাপস চক্রবর্তীকে। এরপরই সমাজমাধ্যমে এই ছবি ভাইরাল হতে শুরু করেছে। শুরু হয়েছে বিতর্ক। অস্বস্থিতে তৃণমূল কংগ্রেস। শাসক দলকে তীব্র কটাক্ষ বিরোধীদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছবিতে দেখা গেছে মঞ্চে উপস্থিত রাজ্যের মন্ত্রী সাবিনা ইয়াসমিন জঙ্গিপুরের সাংসদ খলিলুর রহমান সহ মালদা মুর্শিদাবাদের তৃণমূল কংগ্রেসের বিধায়কর ও জেলা নেতৃত্বরা। বৃহস্পতিবার মালদার বৈষ্ণবনগরে পিটিএস মোড়ে গঙ্গা ভাঙ্গন প্রতিরোধ নিয়ে কেন্দ্রীয় সরকার কোন ব্যবস্থা নিচ্ছে না। এই ইস্যুতে মালদা ও মুর্শিদাবাদ জেলার তৃণমূল কংগ্রেসের যৌথ উদ্যোগে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়। আর সেই সভা মঞ্চে উপস্থিত এই বিতর্কিত চিকিৎসক। কে এই তাপস চক্রবর্তী? চিকিৎসক তাপস চক্রবর্তী ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের মালদা শাখার সভাপতি ছিলেন। আরজি করার ঘটনার দিন ক্রাইম সিনে যে কয়েকজনের ছবি ভাইরাল হয়েছে তার মধ্যে তার ছবি দেখা গিয়েছিল। এর জেরে থেকে ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের মালদা শাখার সভাপতি পদ খোয়াতে হয় তাঁকে।


তার রেশ কাটছে না কাটতেই আবার তৃণমূল কংগ্রেসের মঞ্চে তিনি। শাসক দলকে তীব্র কটাক্ষ বিজেপি ও সিপিএমের। চরম অস্বস্তিতে জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। তবে তাপস চক্রবর্তী তৃণমূলের চিকিৎসক সংগঠনের নেতা। তা কার্যত মেনে নিয়েছেন জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র। পাশাপাশি সিপিএম বিজেপিকে কটাক্ষ করেছে তৃণমূল কংগ্রেসকে। 


আরও পড়ুন, Kalatan Dasgupta Arrest: ভাইরাল অডিয়ো-র 'ক' কলতান দাশগুপ্ত? 'সত্যতা যাচাই' করেই গ্রেফতার DYFI নেতা, দাবি পুলিসের!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)