নিজস্ব প্রতিবেদন: বিশেষভাবে সক্ষমকে হুমকি দেওয়ার অভিযোগে জোড়া এফআইআর দায়ের হল বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে। আসানসোল দক্ষিণ ও হীরাপুর পুলিস থানায় আসানসোলের বিজেপি সাংসদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। মামলাকারীর বক্তব্য, কেন্দ্রীয় মন্ত্রীর ব্যবহার উস্কানিমূলক। তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হোক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনার সূত্রপাত, মঙ্গলবার আসানসোলের নজরুলমঞ্চে সামাজিক আধিকারিতা শিবিরের উদ্যোগে একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হাজির হয়েছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। ওই অনুষ্ঠানে বিশেষভাবে সক্ষমদের হইলচেয়ার ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তখনই মঞ্চের নীচে থাকা এক ব্যক্তির উদ্দেশে রীতিমতো হুমকির সুরে বিজেপি নেতা বলেন, ''আরেক বার জায়গা থেকে নড়লে কিন্তু পা ভেঙে দেব। ক্রাচ নিয়ে বাড়ি ফিরতে হবে''। নিজে একথা বলার পর নিরাপত্তীকে বাবুল নির্দেশ দেন, ''ওই ব্যক্তি যদি আরও একবার জায়গা থেকে নড়ে, খেয়াল রাখবে, পা ভেঙে দেবে ওর হাতে ক্রাচ ধরিয়ে দেবে''। 



কেন এই হুমকি দিয়েছিলেন বাবুল সুপ্রিয়?


প্রত্যক্ষদর্শীদের বয়ান, মঞ্চে বাবুলকে দেখে উত্সাহিত হয়ে পড়েছিলেন বিশেষভাবে সক্ষম ওই ব্যক্তি। তাঁর কাছাকাছি আসার চেষ্টা করছিলেন। আর তা দেখে মেজাজ ধরে রাখতে পারেননি কেন্দ্রীয় প্রতিমন্ত্রী।বাবুল সুপ্রিয় বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়ে দায়ের হয়েছে জোড়া এফআইআর। মামলাকারীদের বক্তব্য, উস্কানিমূলক ব্যবহার করেছেন আসানসোলের বিজেপি সাংসদ। তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হোক।      



এর আগেও বাবুল সু্প্রিয়র বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে। গত মার্চে আসানসোলে গণ্ডগোলের সময়েও ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে জনতার সঙ্গে দুর্ব্যবহার করেন তিনি। ‘চামড়া তুলে নেব’ বলে জনতাকে হুমকি দেন তিনি। এবার বিশেষভাবে সক্ষমেও রেহাই দিলেন না কেন্দ্রীয় প্রতিমন্ত্রী।


আরও পড়ুন- শোয়েব-সানিয়ার আগেও ভারতীয় সুন্দরীদের প্রেমে হাবুডুবু খেয়েছেন এই পাক ক্রিকেটাররা