নিজস্ব প্রতিবেদন: পনের দাবিতে গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হুগলীর চন্ডিতলার নৈটি গ্রাম পঞ্চায়েতের কামারনাজ পাড়ায়। মৃতার নাম অদিতি পাল। ইতিমধ্যেই ঘটনায় গ্রেপ্তার হয়েছে মৃতার স্বামীকে। শ্বশুর এবং শাশুড়ি পলাতক। সূত্রের খবর, অভিযুক্ত শাশুড়ি নৈটি পঞ্চায়েতের তৃনমূলের সদস্যা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: স্বামীর পরকীয়ার প্রতিবাদ! খুন স্ত্রী


বছর তিনেক আগে হুগলীর হরিপালের দীপা গ্রামের অদিতির সঙ্গে বিয়ে হয় চন্ডিতলার কামারনাজ পাড়ার চন্দন পালের। এক বছরের একটি পুত্র সন্তান রয়েছে তাঁদের। মৃতার পরিবারের অভিযোগ বিয়ের পর থেকেই অতিরিক্ত পনের দাবি করত চন্দনের বাড়ির লোক। অদিতির ওপর চলত অত্যাচার। বৃহস্পতিবার সন্ধে নাগাদ অদিতির বাপের বাড়িতে খবর যায় যে, অদিতি গুরুতর অসুস্থ। এরপরই অদিতির দাদা রবিন ঘোষ এবং জ্যেঠু তপন ঘোষ শ্বশুর বাড়িতে পৌঁছে দেখেন পুলিশের গাড়িতে পুড়ে যাওয়া অবস্থায় মৃত অদিতিকে তোলা হচ্ছে।



ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের বচসা শুরু হয়। অভিযোগ অদিতির শাশুড়ি কল্পনা পাল এলাকার লোকজনকে উত্তেজিত করে তোলে এবং মারধোর করা হয় অদিতির পরিবারকে। স্বামীসহ  শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে পুড়িয়ে মারার লিখিত অভিযোগ দায়ের করেছে অদিতির পরিবার। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস।