চম্পক দত্ত: বেসামাল পুলিসের উর্দিধারী এক ব্যক্তি সঙ্গে আছে দুই সাগরেদ। মদ্যপ অবস্থায় টলমল করেই লরি, বিভিন্ন গাড়ি বাইক এমনকি সাইকেল দাঁড় করিয়েও টাকা তোলার অভিযোগ। শুধু তাই নয়, পথে যাতায়াতকারীদের উপরি পাওনা গালিগালাজ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুধবারের বিকেলে প্রায় ৩টা থেকে এমন ঘটনা ঘাটাল মেদিনীপুর সড়কে দাসপুর থানা এলাকার সামাটের রামগড় চাতাল এলাকায়। স্থানীয়দের পাশাপাশি পথচারীদের অভিযোগ বিকেলে হঠাৎই এই ব্যক্তি দুজন যুবককে সঙ্গে নিয়ে রাস্তায় বিভিন্ন গাড়ি দাঁড় করিয়ে তাদের থেকে টাকা চাইছে। 


ওই উর্দিধারী পুলিসের পাশাপাশি তার দুই সাগরেদও একেবারে মদ্যপ অবস্থায় ছিল। তবে ক্যামেরা দেখেই ওই দুই যুবক এলাকা ছেড়ে পালায়। উত্তেজিত পথচারীরা একেবারে ক্ষেপে যায়। ঘিরে ধরে ওই উর্দিধারীকে। ওই উর্দিধারী জানান তিনি মেদিনীপুর পুলিস লাইনে আছেন। ডিউটি সেরে এই রামগড় চাতাল এলাকায় একটু নেশা করেছেন আর কিছু না। পরে দাসপুর থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয় এবং ওই উর্দিধারীকে থানায় তুলে নিয়ে যায়। তবে এখনও অধরা তার সাগরেদ দুই যুবক। বিষয়টি নিয়ে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিস সুপার ধৃতিমান সরকার বলেন, 'বিষয়টি খোঁজ নিয়ে দেখছি'।


আরও পড়ুন:Anubrata Mandal: কেষ্ট থাকলেও মাথায় কোর কমিটি, বীরভূমে বাঘ-বন্দি? বড় সিদ্ধান্ত তৃণমূলের...


অন্যদিকে, ডিভিসির ছাড়া জলে প্লাবিত হয়েছে হাওড়ার উদয়নারায়ণপুর, আমতা থেকে পশ্চিম মেদিনীপুরের ঘাটাল, চন্দ্রকোনাসহ রাজ্যের বিস্তীর্ণ এলাকা। ধীরে ধীরে পরিস্থিতি আয়ত্তে আসছে বন্য কবলিত এলাকাগুলির। বন্যা পরিস্থিতিতে শুরুতেই ঘাটালের মানুষদের কাছে ছুটে গিয়েছিলেন সাংসদ-অভিনেতা দেব। 


গত রবিবার আবার ঘাটাল গিয়ে নিজের হাতে ত্রাণ বিলি করতে দেখা গেল দেবকে। বোটে চেপে পরিস্থিতি এলাকাগুলি ঘুরে দেখলেন তিনি। সেখানেই রাজ্য সরকারকে একেবারে ডেডলাইন ছুড়ে দেন তিনি। ঘাটাল মাস্টার প্ল্যান প্রসঙ্গে দেব বলেন, "ঘাটাল মাস্টার প্ল্যানের কাজ শুরু না হলে ২০২৬-এ প্রচারে যাব না। মমতা বন্দ্যোপাধ্যায় কথা দিলে কথা রাখেন। মানুষ অনেক সমস্যার মধ্যে আছেন, সবাই মিলে পাশে থাকতে হবে। সব ঠিক থাকলে জানুয়ারি-বা ফেব্রুয়ারি মাসে নির্মাণের কাজ শুরু করতে পারব আশাকরি।"


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)