অয়ন ঘোষাল: দক্ষিণে আবহাওয়ার ক্রমশ উন্নতি। উত্তরবঙ্গে শুষ্ক আবহাওয়া শুরু।  দক্ষিণবঙ্গেও ধীরে ধীরে শুষ্ক আবহাওয়ার পরিবেশ। বাতাসে ক্রমশঃ কমবে জলীয় বাষ্পের পরিমাণ। বিক্ষিপ্তভাবে হালকা বৃষ্টি সামান্য সম্ভাবনা কোন কোন জেলার দু এক জায়গায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিলীন হওয়ার পথে ডানা


ঘূর্ণিঝড় দানা শক্তি হারিয়ে সুস্পষ্ট নিম্নচাপে পরিণত হয়েছে। আর কয়েক ঘণ্টার মধ্যে ছত্তিশগড় রাজ্যের দণ্ডকারণ্য এলাকায় বিলীন হয়ে যাবে। 


দক্ষিণবঙ্গ


দক্ষিণবঙ্গে জেলায় জেলায় মূলত পরিষ্কার আকাশ। কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে দু এক জায়গায় হালকা বৃষ্টির খুব সামান্য সম্ভাবনা। বাতাস থেকে জলীয় বাষ্পের পরিমাণও ধীরে ধীরে কমবে। আজ সোমবার থেকে আবহাওয়ার উন্নতি। জেলায় জেলায় শুষ্ক আবহাওয়ার শুরু।


উত্তরবঙ্গ


বৃষ্টির সম্ভাবনা প্রায় নেই। শুষ্ক আবহাওয়া। পার্বত্য এলাকার দু এক জেলায় কোন কোন জায়গায় হালকা বৃষ্টির সামান্য সম্ভাবনা।


কলকাতা


সকালে আংশিক মেঘলা আকাশ। বেলার দিকে মূলত পরিষ্কার আকাশ। বৃষ্টির সম্ভাবনা কমবে শহরে। বাতাসে কমবে জলীয় বাষ্পের পরিমাণ। শুষ্ক আবহাওয়া ক্রমশ বাড়বে। দীপাবলি ও কালীপুজোয়  অনেকটাই শুষ্ক এবং মনোরম আবহাওয়া। 


পরিসংখ্যান


রাতের তাপমাত্রা ২৫.৪ ডিগ্রি। কাল দিনের তাপমাত্রা মেঘলা আকাশের জেরে স্বাভাবিকের থেকে নেমে ৩১ ডিগ্রি। আজ দিনের তাপমাত্রা সামান্য বাড়বে। রাতের তাপমাত্রা সামান্য কমবে। বাতাসে জলীয় বাষ্পের পরিমান ৬৬ থেকে ৯৫ শতাংশ। নামমাত্র বৃষ্টি হয়েছে গত ২৪ ঘণ্টায়।


আরও পড়ুন, Bhangar Murder: অস্ত্রের আঘাতে মৃত্যু স্বামীর, পাশেই অর্ধনগ্ন দেহ স্ত্রীর! হাড়হিমকাণ্ড ভাঙড়ে..



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)