নিজস্ব প্রতিবেদন: বগটুইকাণ্ড নিয়ে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে নিশানা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রামপুরহাটের বগটুই গ্রামে ৮ জনকে পুড়িয়ে মারার ঘটনার প্রতিবাদে রবিবার নন্দীগ্রামে মিছিল করেন শুভেন্দু। সেখানেই তিনি নিশানা করেন অনুব্রতকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বগটুইয়ের ঘটনায় সিবিআই তদন্ত নিয়ে শুভেন্দু অধিকারী বলেন, কেন্দ্রের হস্তক্ষেপ ছাড়া এই বদ্ধভূমিতে কোনওকিছু হওয়ার নয়। বগটুইয়ে অগ্নিকাণ্ডের ঘটনায় অনুব্রতকে একবার তুলুক সিবিআই। সবকিছুই বেরিয়ে পড়বে। ওর কল হিস্ট্রি, কল রেকর্ড চেক করলেই বোঝা যাবে মমতা বন্দ্যোপাপাধ্যায়ের সঙ্গে কতবার ওইসময়ে কথা হয়েছে। 


মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে শুভেন্দু বলেন, আনারুল পুলিসকে আসতে দেয়নি? কে আনারুল! পুলিসকে বাধা দেওয়ার ক্ষমতা ওকে কে দিয়েছে? মুখ্যমন্ত্রী দিয়েছে। আনারুলের কল রেকর্ড চেক করলে অনুব্রত মণ্ডল, রানা, আশীষ বন্দ্যোপাধ্য়ায় সবাই বেরিয়ে আসবে। প্রমাণ হয়ে যাবে বলা হয়েছে কয়েকটা বাড়ি জ্বলুক। দেড় ঘণ্টা ধরে একটি সভ্য সমাজে এই ঘটনা ঘটেছে। মমতা বন্দ্যোপাধ্যায় সিবিআইকে ধমকাচ্ছেন। কারণ এখানে তৃণমূলের লোকজন জড়িত। আমরা বলিনি, মমতা বন্দ্যোপাধ্যায় নিজে প্রেসের সামনে বলেছেন।


রবিবার শিলিগুড়িতে দেউচা পাঁচামিতে কয়লা শিল্প নিয়ে বিরোধীদের বাধার কথা বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এনিয়ে শুভেন্দু বলেন, দেউচা পাঁচামি নিয়ে একটা ডিল করে রাখা হয়েছে। পিসি-ভাইপো মিলে ডিল হয়েছে। এখন দেখছে টাকা ফেরত দিতে হবে। তাই ধমকানি দিচ্ছে। মমতা সিবিআইকে ধমকাচ্ছেন। আমরা এতে প্রভাবিত হচ্ছি না। বগটুইতে এতগুলো সংখ্যালঘু মহিলা মারা গেলেন। তাতে উনি বিচলিত নন। দুটো শিশুকে পুড়িয়ে মারা হল। তাতে উনি বিচলিত নন। বসিরহাটে ১১ বছরের একটি মেয়েকে ধর্ষণ করা হয়েছে। কোনও মন্তব্য নেই ওঁর।


আরও পড়ুন-'নমস্কার, হামারা দেশ অর পুরা বিশ্ব...', ফোনে আর শোনা যাবে না অমিতাভের এই ঘোষণা?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)