বিধান সরকার: বাবার বিরুদ্ধে তার নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠল। ঘটনা হুগলির বলাগড় থানার এক্তারপুর গ্রাম পঞ্চায়েত এলাকার ঘটনা। অভিযুক্তকে গ্রেফতার করে চুঁচুড়া আদালতে পেশ করা হলে আদালত ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-টানা জেরার পর গ্রেফতার দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া


স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, নাবালক বয়সে প্রথম বিয়ে অভিযুক্তের। এরপর আরো দুটি বিয়ে। মোট তিনটে বিয়ে করেছে সে। প্রথম পক্ষের স্ত্রীর দুই কন্যা সন্তান হয়। কিন্তু স্ত্রীর উপর শারিরীক নির্যাতনের কারণে প্রথম পক্ষের স্ত্রী বাড়ি ছেড়ে পালিয়ে যায়। বাড়িতে থাকা দুই মেয়ের মধ্যে বড় মেয়ে বিয়ে করে কাশ্মীর চলে যায়।


প্রথম পক্ষের স্ত্রী বাড়ি ছেড়ে চলে যেতেই আবার বিয়ে করে অভিযুক্ত। সেই স্ত্রীর ৭ বছরের এক পুত্র সন্তান রয়েছে। বাবা বিয়ে করায় দিদার কাছেই দীর্ঘদিন ছিল নির্যাতিতা। গত বছর তাকে নিজের কাছে জোর করে নিয়ে আসে অভিযুক্ত। এর মধ্যেই তৃতীয় বিয়ে। তার উপরেও চলে পাশবিক অত্যাচার। সেই কারনে সেও বাড়ি ছেড়ে চলে যায়।


ফেব্রুয়ারি মাসের দুই তারিখে দ্বিতীয় পক্ষের স্ত্রীর সাথে ঝামেলা হয় অভিযুক্তের। এরপর ছেলেকে সঙ্গে নিয়ে সেও বাড়ি ছাড়ে। সেই দিন রাতেই প্রথম স্ত্রীর ছোট মেয়েকে হাত-পা বেঁধে ধর্ষণ করে অভিযুক্ত। প্রাণে মেরে ফেলার হুমকিও দেয়। তাকে ঘরে আটকে রেখে দেয়। কোনভাবে সেখান থেকে পালিয়ে দিদার বাড়ি চলে যায়। দিন কয়েক আগে সেখান থেকে আবার মেয়েকে ফিরিয়ে আনে অভিযুক্ত। বাড়িতে নিয়ে আসার সময় পেঁয়াজের জমিতে মেয়েকে আবারও ধর্ষণ করে অভিযুক্ত। মেয়ে যাতে অন্য কাউকে বলে না দেয় সেই ভয়ে পরেরদিন মেয়েকে নিয়ে অন্যত্র চলে যাওয়ার পরিকল্পনা করে। গতকাল সৎ মায়ের কাছে সমস্ত ঘটনার কথা জানায় ওই নাবালিকা।


ঘটনা জানাজানি হতেই গ্রামবাসীরা অভিযুক্তকে ঘিরে ধরে মারধর দিতে শুরু করে। খবর যায় বলাগড় থানার পুলিস গিয়ে অভিযুক্তকে গ্রামবাসীদের হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। দ্বিতীয় পক্ষের স্ত্রী ও নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে পকসো আইনে মামলা রুজু করে পুলিস। আজ অভিযুক্তকে চুঁচুড়া জেলা আদালতে তোলা হয়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)