নিজস্ব প্রতিবেদন: হাওড়ার ডুমুরজলা ময়দান সংলগ্ন পার্কিং জোনে ভয়াবহ আগুন। দাঁড়িয়ে থাকা চারটি বাসে হঠাৎ করে আগুন লাগে। ভস্মীভূত হয়ে যায় দুটি স্কুল বাস এবং একটি মিনিবাস। আরও একটি স্কুল বাস অনেকটাই ক্ষতিগ্রস্ত হয়েছে বলে খবর। আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের দুটি ইঞ্জিন এবং পুলিশ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, ওই পার্কিং জোনে স্কুল বাস, মিনি বাস ও অন্যান্য গাড়ি রাখা হত। রবিবারও কমপক্ষে কুড়িটি গাড়ি ছিল। বিকেল সাড়ে ৪টে নাগাদ প্রথমে একটি স্কুল বাস থেকে ধোঁয়া বেরোতে দেখেন পথচলতি মানুষজন। এরপর পাশের বাসগুলোতেও আগুন ছড়িয়ে পড়ে। খবর দেওয়া হয় পুলিশ ও দমকলে। রাম কুমার সাউ নামে এক প্রত্যক্ষদর্শী জানান, প্রথমে এলাকার মানুষ আগুন নেভানোর চেষ্টা করেন। তাঁদের আশঙ্কা কোনও ভাবে দমকল আসতে দেরি হলে, বাকি গাড়িগুলোতেও আগুন ছড়িয়ে পড়ত।


আরও পড়ুন: বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ, কান্দিতে 'আক্রান্ত' বিজেপি নেতা


আরও পড়ুন: ডোমজুড়ে জোড়া দুর্ঘটনা, মৃত ২ বাইক আরোহী


শিবপুর ফায়ার স্টেশনের ওসি ভবানীপ্রসাদ দুবে জানান, আগুন লাগার খবর পেয়ে শিবপুর এবং হাওড়া থেকে মোট দুটি ইঞ্জিন ঘটনাস্থলে যায়। আধ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে তিনটি বাস সম্পূর্ণ রূপে ভস্মীভূত হয়ে গিয়েছে। কীভাবে আগুন লাগল তা খতিয়ে দেখা হচ্ছে। এর পিছনে কোনও চক্রান্ত রয়েছে কিনা তাও দেখা হচ্ছে।