ডোমজুড়ে জোড়া দুর্ঘটনা, মৃত ২ বাইক আরোহী

জাতীয় সড়কে ব্যাহত যান চলাচল।

Updated By: Jul 4, 2021, 04:54 PM IST
ডোমজুড়ে জোড়া দুর্ঘটনা, মৃত ২ বাইক আরোহী

নিজস্ব প্রতিবেদন: ব্যবধান মাত্র কয়েক ঘণ্টা।  হাওড়ার ডোমজুড়ে জোড়া দুর্ঘটনা। প্রাণ হারালেন দুই বাইক আরোহীর। জাতীয় সড়কে ব্যাহত হল যান চলাচল। 

দুপুরে প্রথম দুর্ঘটনাটি ঘটে নিবরা এলাকায়। ৬ নম্বর জাতীয় সড়ক ধরে বাইক চালিয়ে যাচ্ছিলেন হাজি শেখ নিয়মাত আলি নামে এক ব্য়ক্তি। তাঁর বাড়ি হাওড়ারই জগাছার মৌখালিতে।  প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জাতীয় সড়কের নিয়ন্ত্রণ হারিয়ে পিছন থেকে সজোরে বাইকে ধাক্কা মারে একটি গাড়ি। এরপর রাস্তার পাশে ল্যাম্পপোস্টে ধাক্কা সেই গাড়িটি উল্টো যায়। গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান বাইক আরোহী নিয়ামত আলি। আহত হয়েছেন গাড়ির চার আরোহীও। তাঁদের ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতালে। 

আরও পড়ুন: প্রবল বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত বাঁধ, যুদ্ধকালীন তৎপরতায় চলছে মেরামতি

বেলা গড়াতে ফের দুর্ঘটনা। এবার ডোমজুড়ে পাকুরিয়া ব্রিজের কাছে। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি পিছনে ধাক্কা মারে একটি বাইক। দুর্ঘটনার পর বাইক থেকে ছিটকে পড়েন বছর পঁচিশের এক যুবক। গুরুতর আঘাত লাগে মাথায়। ঘটনাস্থলেই মারা যান তিনি। মৃতের পরিচয় জানার চেষ্টা করছে পুলিস। 

এদিকে শনিবার রাতে কলকাতায়ও তিনটি পৃথক দুর্ঘটনায় মারা গিয়েছেন ৩ জন। সেন্ট্রাল অ্যাভিনিউ ও বিবি গাঙ্গুলি স্ক্রসিং-এ লরির ধাক্কায় প্রাণ হারিয়েছেন স্কুটার আরোহী। ঘাতক লরির চালককে গ্রেফতার করেছে পুলিশ। দুর্ঘটনা ঘটেছে কড়েয়ার সার্কাস অ্যাভিনিউ ও দ্বিতীয় হুগলি সেতুতেও। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.