নিজস্ব প্রতিবেদন- আগুন আতঙ্কে ধুন্ধুমার মুর্শিদাবাদ মেডিক্যালে। আতঙ্কগ্রস্থ হয়ে সিঁড়ি দিয়ে নামতে গিয়ে হুড়োহুড়িতে পদপিষ্ট হলেন অনেকে। বুধবার সকাল সাড়ে দশটা নাগাদ ওপিডি বিল্ডিং এর পাচ তলায় ১১৮ নম্বর রুমে ওয়াল মাউনটেড টেবিল ফ্যান থেকে আচমকাই ধোঁয়া বেরোতে শুরু করে। তা দেখে আগুন আতঙ্ক ছড়িয়ে পরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালের চারপাশে। তার পরই হুড়োহুড়ি শুরু করে দেন রোগী ও তাঁদের পরিজনরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  লোকসভা নির্বাচনের আগে ফের রাজ্যে বড়সড় অস্ত্র কারখানার হদিশ, ধৃত ২


ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দুটি ইঞ্জিন। আতঙ্কে হুড়োহুড়ি করে নামতে গিয়ে পদপিষ্ট হয়ে আহত হন বহু। এর মধ্যে বেশ কয়েক জন শিশু ও মহিলাও রয়েছেন। প্রাথমিক ভাবে ৭০ জন আহত হলেও বেশ কয়েকজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। ২২ জন চিকিৎসাধীন। গোটা ঘটনায় আতঙ্কিত রোগী ও রোগীর পরিবার পরিজনেরা। শুধুমাত্র আতঙ্ক ছড়িয়ে পড়াতেই এমন বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়। যদিও কিছুক্ষন পরেই পরিস্থিতি আয়ত্তে আসে। শুরু হয় বহির্বিভাগ।


আরও পড়ুন-  নাবালিকাকে বিয়ে! পুলিসের ভয়ে বাড়ি ছেড়ে পালালেন কাউন্সিলর


আগুন্ আতঙ্কের খবর পেতেই হাসপাতাল চত্বরে আসেন মুর্শিদাবাদ জেলা পরিষদ সভাধিপতি মোশারফ হোসেন। শুধুমাত্র আতঙ্ক থেকেই এমন ঘটনাকে দুঃখজনক বলে জানান তিনি। তবে এই ঘটনায় হাসপাতালের পরিকাঠামো নিয়ে প্রশ্ন তুললেন অধীর চৌধুরী। গোটা বিষয়টি নিয়ে হাসপাতাল সুপার জানান, ধোঁয়া দেখেই তীব্র আতঙ্ক ছড়ায়। আর তার জন্যই এমন পরিস্থিতি সৃষ্টি হয়।