জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কুয়াশায় শীতের আমেজ যেমন তৈরি হয়, তেমনই তা নানা সমস্যাও তৈরি করে, এমনকি ক্ষেত্রবিশেষে বড় বিপদও ডেকে আনে। রাতে বা ভোরের দিকে গাঢ় কুয়াশা থাকলে গাড়ি চলাচলের সমস্যা হয়, ট্রেন ধীরে চলে, সেজন্য লেট হয়। তবে মালবাজারে কুয়াশার জন্য যা ঘটল, তা মর্মান্তিক। প্রাণ চলে গেল এক ব্যক্তির।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Bengal Weather: বর্ষবরণে ঊর্ধ্বমুখী পারদ! নতুন বছরে ফের শীতের স্পেল কি শুরু হবে?


গতকাল, শুক্রবার মালবাজারে গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক বৃদ্ধের। ঘটনাটি ঘটে শুক্রবার রাতে মালবাজার মহকুমার নাগরাকাটা ব্লকের  লুকসান-লাগোয়া ১৭ নম্বর জাতীয় সড়কে। দুর্ঘটনাস্থলটি সশস্ত্র সীমাবলের কালীখোলা ক্যাম্পের কাছে। মৃতের পরিচয় জানা যায়নি।


স্থানীয় সূত্রের খবর, ওই ব্যক্তি লুকসানেরই কোনও একটি বাড়িতে গোয়ালার কাজ করতেন। শুক্রবার কুয়াশাচ্ছন্ন রাতে তিনি লুকসানের কালীখোলার দিক থেকে ওই রাস্তা ধরে ফিরছিলেন। সেই সময়ে প্রথমে একটি ছোট গাড়ি তাঁকে ধাক্কা মেরে চলে যায়। তিনি মাটিতে পড়ে যান। তারপর উঠতে চেষ্টা করার আগেই ওই রাস্তা দিয়েই ধেয়ে আসা আর একটি ছোট গাড়ি তাঁকে চাপা দিয়ে চলে যায়। পরপর দুটি গাড়ির ধাক্কা সামলাতে পারেননি তিনি। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয় বলে জানা যায়।


আরও পড়ুন: Snowfall in Darjeeling: পর্যটকেদের জন্য সুখবর, বর্ষবরণে তুষারপাতের আমেজ নিতে পারেন দার্জিলিংয়ে!


পরে খবর পেয়ে পুলিস এসে ওই বৃদ্ধ গোয়ালার দেহ উদ্ধার করে। পলাতক দুটি গাড়িরই খোঁজ চলছে বলে জানিয়েছে পুলিস।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)