তন্ময় প্রামাণিক: নভেল করোনা আক্রান্ত সন্দেহে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন কলকাতা পুলিসের ৪০ জন পুলিসকর্মী। আগামিকাল অর্থাৎ শনিবার তাঁরা প্রত্যেকেই একসঙ্গে ছাড়া পাচ্ছেন বলে সূত্রের খবর। 
একসঙ্গে এতোজন চিকিৎসাধীন পুলিসকর্মী সুস্থ হয়ে ছাড়া পাওয়ার ঘটনা রাজ্যে এই প্রথম। প্রতিদিন করোনার রেকর্ড সংক্রমণ উদ্বেগ বাড়াচ্ছে রাজ্য তথা দেশে। তবে সুস্থতার হারও যে বাড়ছে পাল্লা দিয়েই তা আরও একবার প্রমাণ করল এই ঘটনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: তালা ভেঙে চুরির ঠাকুরবাড়ির গুরুচাঁদ মন্দিরে, খোয়া গেল গহনা সহ প্রণামী বাক্স


শুক্রবার রাজ্যের অন্যতম কভিড হাসপাতাল কেপিসি মেডিকেল কলেজ কর্তৃপক্ষ জানান, ২৩ মে থেকে কেপিসি মেডিকেল কলেজ হাসপাতলে নভেল করোনা ভাইরাস আক্রান্তদের চিকিৎসা শুরু হয়েছিল।  ১২ দিন আগে এই পুলিস কর্মীদের আক্রান্ত সন্দেহে ভর্তি করানো হয়েছিল।


আগামী শনিবার দুপুরে ছোট্ট অনুষ্ঠানের মধ্য দিয়ে তাঁদেরকে সম্বর্ধনা দিয়ে বাড়ি পাঠানো হবে। জানানো হয়েছে তাঁরা প্রত্যেকেই এখন সুস্থ। হাসপাতাল থেকে ফিরেই কয়েকদিনের মধ্যে তাঁরা আবার এই শহরের নিরাপত্তার কাজে যোগ দেবেন। 


আরও পড়ুন: আগামী সপ্তাহে খুলছে বেলুড়মঠ, একগুচ্ছ বিধিনিষেধ মেনে তবেই অন্দরে প্রবেশ


উল্লেখ্য, সরকারি বেসরকারি মিলিয়ে এই রাজ্যে প্রায় ৪০টি হাসপাতালে নভেল করোনা ভাইরাস আক্রান্ত এবং আক্রান্ত সন্দেহের চিকিৎসা চলছে। তবে একসঙ্গে এতজন পুলিসকর্মীকে সুস্থ করে একই দিনে ছেড়ে দেওয়ার ঘটনা এই প্রথম বলেই জানাচ্ছেন হাসপাতাল কর্তৃপক্ষ।