নিজস্ব প্রতিবেদন: বাঘমুন্ডি পঞ্চায়েত সমিতি-সহ গ্রাম পঞ্চায়েত দখল নিতে চলেছে তৃণমূল। বৃহস্পতিবার পুরুলিয়া শহরের জেলা তৃণমূল কার্যালয়ে বাঘমুন্ডি পঞ্চায়েত সমিতির কংগ্রেস ও বিজেপির ৪ সদস্য এবং বাঘমুন্ডি গ্রাম পঞ্চায়েতের ৫ সদস্য যোগ দিলেন তৃণমূলে। এমনটাই দাবি বাঘমুন্ডির বিধায়ক সুশান্ত মাহাতর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- 'খামখেয়ালি লকডাউন, মানুষের স্বার্থে লোকাল ট্রেন চালান', রেলমন্ত্রীকে চিঠি Swapan-র 


বাঘমুন্ডি(Baghmundi) পঞ্চায়েত সমিতির মোট আসন সংখ্যা ২১ । আগে থেকে তৃণমূলের সদস্য সংখ্যা ছিল ৮ । বর্তমানে বিজেপি ও কংগ্রেস মিলিত ক্ষমতায় রয়েছে বাঘমুন্ডি পঞ্চায়েত সমিতিতে। আজ বিজেপি ও কংগ্রেসের চার সদস্যের যোগদানের পর তৃণমূলের আসন সংখ্যা হল ১২ । ফলে আগামী দিনে বাঘমুন্ডি পঞ্চায়েত সমিতিটি দখল নিতে চলেছে তৃণমূল।


আরও পড়ুন-জামবনিতে শোকস্তব্ধ গোটা গ্রাম, বাকরুদ্ধ কলকাতা পুলিসের নিহত কর্মী বিবেকানন্দের পরিবার  


একইসঙ্গে বাঘমুন্ডি গ্রাম পঞ্চায়েতের বিজেপির ৩ জন, কংগ্রেসের ২ সদস্য তৃণমূলে যোগ দিলেন । ১৫ আসন বিশিষ্ট বাঘমুন্ডি গ্রাম পঞ্চায়েতে বর্তমানে তৃণমূলের সদস্য সংখ্যা দাঁড়াল ৮ । তাই বাঘমুন্ডি গ্রাম পঞ্চায়েতটি বিজেপির দখলে থাকলেও যোগদানের ফলে তৃণমূলের আসন সংখ্যা বেড়ে যাওয়ায় আগামী দিনে পঞ্চায়েতটিও দখলে নিতে পারে তৃণমূল ।


জেলাবাসীর উন্নয়নের কাজে এবং উন্নয়নের কাজে শরিক হতেই তৃণমূল কংগ্রেসে যোগদান বলে জানিয়েছেন বিজেপি ও কংগ্রেস ছেড়ে আসা সদস্যরা ।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)