নিজস্ব প্রতিবেদন: অসুস্থ পুরপ্রধানকে রাজনীতি থেকে সাময়িক ছুটি নিয়ে রবীন্দ্রসংগীত শোনার উপদেশ দিয়ে গেলেন পর্যটনমন্ত্রী। গত ১ ফেব্রুয়ারি সেরিব্রাল অ্যাটাক হয় জলপাইগুড়ির পুরপ্রধান মোহন বসু। মঙ্গলবার তাঁর সঙ্গে দেখা করেন গৌতম দেব। তখনই তাঁকে রবীন্দ্রসংগীত শোনার উপদেশ দেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অসুস্থ জলপাইগুড়ি পুরসভার চেয়ারম্যান মোহন বসুর সঙ্গে দেখা করলেন পর্যটন মন্ত্রী গৌতম দেব। মঙ্গলবার রাতে মোহন বসুর ফ্ল্যাটে গিয়ে তাঁর সঙ্গে কথা বলেন পর্যটনমন্ত্রী। শারীরিক অবস্থার খোঁজখবর নেন। পুরপ্রধানের সঙ্গে দেখা করার পর দেখা করার পর গৌতম দেব জানান, তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠছেন। এরই সঙ্গে কাজের ধকল না নেওয়ার পরামর্শও দেন পর্যটনমন্ত্রী। বলেন,''পরিবারের লোকেদের বলেছি, আপাতত রাজনৈতিক আলোচনা বন্ধ করে রবীন্দ্রসংগীত, হাল্কা হাসির সিনেমা ইত্যাদি দেখাবেন। এতে উনি আরও তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন।'' 


গত ১ ফেব্রুয়ারি সেরিব্রাল অ্যাটাকে গুরুতর অসুস্থ হয়ে পড়েন জলপাইগুড়ি পুরসভার চেয়ারম্যান মোহন বসু। তাঁকে দিল্লিতে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিত্সার পর তাঁকে আনা হয়েছে জলপাইগুড়ি‌তে। এখানে‌ই চিকিৎসা চলছে তাঁর। উল্লেখ্য, বছর দুয়েক আগেও একবার গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন মোহন বসু। তখনও দিল্লিতে নিয়ে গিয়ে তাঁর চিকিৎসা করানো হয়েছিল।


আরও পড়ুন- প্রসূতিদের কাছ থেকে টাকা নেওয়া হচ্ছে হাসপাতালে, CID তদন্তের নির্দেশ মমতা