নিজস্ব প্রতিবেদন:  যাঁর অভিযোগে একদা পশ্চিম মেদিনীপুরের দাপুটে পুলিশ সুপার ভারতী ঘোষকে এলাকাছাড়া হতে হয়েছিল, ভোট প্রচারে ময়দানে নেমে ঠিক সেই অভিযোগকারী চন্দন মাঝির গ্রাম থেকেই প্রচার শুরু করলেন বর্তমান বিজেপিনেত্রী তথা ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রার্থী ভারতি ঘোষ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 




চায়ের কাপে চুমুক দিয়ে দোকানে দোকানে ঢুকে প্রচার, গ্রামবাসীদের সঙ্গে সৌজন্য বিনিময়, কথা বললেন এমন কায়দায়, যা হার মানাবে তাবড় রাজনৈতিক নেতৃত্বকে। 


দাসপুরের চন্দন মাঝির করা সোনা প্রতারণা মামলা হাতিয়ার করেই কি সিআইডি ঘুঁটি সাজায় ভারতী ঘোষের বিরুদ্ধে? হাইকোর্ট থেকে সুপ্রিম কোর্ট আইনি লড়াই এখনও অব্যাহত। 


নির্বাচনের আগে কৃষকদের পাশে দাঁড়ানো হল না মুখ্যমন্ত্রীর! 'কৃষকবন্ধু' প্রকল্পে রাজ্যকে ছাড় দিল না কমিশন
এরই মধ্যে রাজনৈতিক ময়দানে ভারতী ঘোষ। একদা জঙ্গলমহলের "মা" বলে সম্বোধন করা মমতা বন্দ্যোপাধ্যায় এখন তাঁর প্রধান প্রতিপক্ষ। লোকসভার ভোটের নিরিখে তৃণমূল প্রার্থী দীপক অধিকারী হলেও প্রধান প্রতিদ্বন্দ্বি যে মমতা বন্দ্যোপাধ্যায় তা কার্যত পরিস্কার তাঁর কথাতেই। 
দলীয় কর্মিসভা থেকে শুরু করে বাড়ি বাড়ি প্রচার,যুদ্ধে নেমে প্রথম রাতেই সারলেন অনেকটা।
ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে বিভিন্ন সময়ে রাজনৈতিক কর্তাব্যক্তিরা নানা প্রতিশ্রুতি দিলেও তা এখনও তা বিশ বাঁও জলে। ভোটের যুদ্ধে নেমে ঘাটালবাসীকে সেই মাস্টার প্ল্যানকেই উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিলেন ভারতী ঘোষ। যদিও একই প্রতিশ্রুতিকে হাতিয়ার করেছে তৃণমূলের গতবারের বিদায়ী সাংসদ তথা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেব ওরফে দীপক অধিকারী। 
সোমবার  দাসপুরের নির্বাচনী প্রচার গিয়ে বিজেপি প্রার্থী ভারতী ঘোষের অভিযোগ, ''তৃনমূল সরকারের আমলে ঘাটাল লোকসভা কেন্দ্রে কোন উন্নয়নই হয়নি। রাস্তাঘাট থেকে শুরু করে, ঘাটাল মাস্টার প্ল্যান, পানীয় জল, সমস্ত কিছুই বেহাল দশা।''  সোমবার দুপুরে ঘাটাল লোকসভার ডেবরা  বিজেপি কার্যালয়ে একটি কর্মিসভা করেন।  রাতে দাসপুরের বেলতলা এলাকায় বেশ কয়েকটি দোকানে দোকানে প্রচার করেন।  তিনি বলেন, ''আমাকে ভোট দিন আমি আপনাদের পাশে থাকব।'' তৃণমূল সাংসদ অভিনেতা দেবের উদ্দেশ্যে বলেন, ''ঘাটালবাসী এমন  একজন এমপিকে পেয়েছেন যে পাঁচ বছরে পাঁচবার ঘাটাল যাননি, তাঁকে ঘাটালবাসী দেখতে পাইনি, আমি যদি জয়ী হই, এখানে মানুষের পাশে সব সময় থাকব।''