জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গুনে গুনে দিয়েছিলেন ১০ হাজার টাকা। শর্ত ছিল একটাই, মনোনয়নে প্রস্তাবক হিসেবে সই করতে হবে। প্রার্থীর সঙ্গে তারপর জেলাশাসকের দফতর পর্যন্তও আসেন তাঁরা। কিন্তু শেষে সই করতে বেঁকে বসেন ব্যান্ড পার্টির সদস্যরা। ফলে মনোনয়ন আর জমা দেওয়া হয়নি ঘাটাল লোকসভা কেন্দ্রের দেবের প্রতিদ্বন্দ্বী নির্দল প্রার্থীর। টাকা নিয়েও সই করতে বেঁকে বসায়, টাকা ফেরত চান নির্দল প্রার্থী। আর তাতেই ব্যান্ড পার্টির বাজনাদারদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ঘাটালের নির্দল প্রার্থী গোপাল মণ্ডল। যদিও ব্যান্ড পার্টির সদস্যদের দাবি, তাঁরা বাজনা বাজানোর জন্য এসেছিলেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘাটালের রঘুনাথচকের বাসিন্দা গোপাল মণ্ডল। বেসরকারি ব্যাঙ্কে কাজ করেন গোপাল মণ্ডল। বাড়িতে পরিবার রয়েছে। প্রসঙ্গত, ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী গত ২ বারের তারকা সাংসদ দেব। ওদিকে দেবের বিপক্ষে বিজেপি প্রার্থী করেছে হিরণকে। কিন্তু গোপাল মণ্ডলের দাবি, কাউকেই এলাকায় পাওয়া যায় না। তিনি সাধারণ মানুষের পাশে থাকতে চান। সেই কারণেই ভোটে লড়াই করতে চান তিনি। সেই জন্য গত ২৯ এপ্রিল ২৫ হাজার টাকা দিয়ে নিয়ম মেনে ডিসিআর কাটেন। এরপর শুক্রবার মনোনয়ন জমা দিতে জেলাশাসকের দফতরে বাজনা নিয়ে হাজির হন গোপাল মণ্ডল। 


তিনি বলেন, 'নির্দল প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিতে এসেছিলাম। প্রস্তাবক হিসেবে দশ জনকে সঙ্গে নিয়ে আসি। এর জন্য দশ হাজার টাকা নিয়েছিল। কিন্তু টাকা নেওয়ার পর এখানে এসে বলছে তাঁরা সই করবেন না। যদিও সঙ্গে ভোটার কার্ড নিয়ে এসেছেন। আমার থেকে দশ হাজার টাকাও নিয়েছে। কিন্তু তা আর ফেরতও দিচ্ছে না।' এই ঘটনায় ব্যান্ডের সদস্য জিতান দাস দাবি করেছেন, 'আমার সঙ্গে বাজনা বাজানোর কথা হয়েছিল। সেই মতো বাজনা নিয়ে এসেছি। সঙ্গে ভোটার কার্ড আনতে বলেছিল। না হলে ঢুকতে দেবে না বলে জানিয়েছিল। সেই জন্য ভোটার কার্ডও নিয়ে এসেছি। কিন্তু এখানে এসে বলছে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় সই করতে হবে। আমাদের কাজ বাজনা বাজানোর। বাজনা বাজাতে বললে বাজিয়ে দেব। টাকা ফেরত দেব না।’


আরও পড়ুন, Kunal Ghosh: 'বিদ্রোহী'র সঙ্গে ব্রাত্য-ডেরেক বৈঠক, কুণালের কণ্ঠে 'আহা কী আনন্দ আকাশে বাতাসে'...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)