নিজস্ব প্রতিবেদন : কানের দুল হাতিয়ে সাড়ে চার বছরের শিশু কন্যাকে খুনের অভিযোগ উঠল প্রতিবেশী দুই গৃহবধূর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানার দেবগ্রামে। মৃতের নাম আরমিনা খাতুন। অভিযুক্ত নাসিমা বিবি ও সাইনূর বিবিকে গ্রেফতার করেছে খড়গ্রাম থানার পুলিস। অভিযুক্তের বড়ির পিছন থেকেই ৪ বছরের শিশুকন্যার রক্তাক্ত দেহ উদ্ধার করেন স্থানীয়রা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, মঙ্গলবার বিকালে বাড়ির অদূরে খেলতে যায় চার বছরের আরমিনা। কিন্তু খেলতে বেরিয়ে আর বাড়ি না ফেরায় শুরু হয় খোঁজ। কিন্তু পরিবারের লোকজন থেকে প্রতিবেশীরা কোথাওই খুঁডে পায় না ছোট্ট আরমিনাকে। আরমিনার খোঁজে পুকুরে জাল ফেলেও দেখা হয়। কিন্তু কোনওভাবেই কোনও হদিশ না মেলায়, গ্রামের মসজিদের মাইক থেকে বার বার আরমিনার নাম ঘোষণা করা হতে থাকে। কিন্তু রাত পর্যন্ত কোনও খোঁজ মেলেনি চার বছরের শিশুকন্যার। শেষে মধ্য রাতে অভিযুক্ত নাসিমা বিবির বড়ির পিছনের ঝোপ থেকে কাপড় জড়ানো আরমিনার দেহ উদ্ধার করে এলাকাবাসী।


আরও পড়ুন, '৯ বছর ফিরিয়ে দাও', প্রেমিকার বাড়ির সামনে ধরনায় বসলেন প্রেমিক!


আরও পড়ুন, রাজ্য লটারির টিকিট নিয়ে লাখ লাখ টাকার জাল কারবার, গোপন অভিযানে ধৃত ৫


সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় পুলিসে। পুলিস এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। দেহ ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, নিহত শিশুকন্যার কানের দুল দুটি খোয়া গিয়েছে। পড়শি সাইনূর বিবির ঘরের মেঝেতে রক্ত পড়ে থাকতে দেখা যায়। সেই নিয়েই জিজ্ঞাসাবাদ শুরু হয়। পড়শি গৃহবধূ সাইনূর বিবির কথায় অসঙ্গতি থাকায় প্রথমে তাকে গ্রেফতার করে পুুলিস। তাঁকে জিজ্ঞাসাবাদ করেই বুধবার সকালে নাসিমা বিবিকে গ্রেফতার করে পুলিস।