নিজস্ব প্রতিবেদন:  ভোরবেলায় ফুল তুলতে বেরিয়েছিল ছোট্ট মেয়েটি। বল ভেবে একটা গোলা কুড়িয়ে বাড়ি এনেছিল। গোলা দেখেই চমকে উঠেছিলেন বাবা-দাদু। বকা খেয়ে বলটা পায়ের কাছে রাখতেই বিপর্যয়। বিকট শব্দ আর সঙ্গে বুক ফাটা আর্তনাদ। ঝাপসা ধোঁয়ার রেশ কাটতেই বোঝা যায়, বোমার হাত উড়ে গিয়েছে ছোট্ট শিশুটির। এবছর পঞ্চায়েত নির্বাচনের আগে হাড়োয়ার গোপালপুর দক্ষিণ হালদারপাড়ায় বোমায়  কনুইয়ের নীচ থেকে হাত উড়ে যায় ছোট্ট পৌলমীর। বুধবার সরকারি হাসপাতালে অপারেশন করে সেই পৌলমীরই কৃত্রিম হাত বসানো হল।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: যৌনতার ভিডিও শুট করে প্রতারণা করত প্রেমিকা, আত্মহত্যা করল প্রেমিক


পঞ্চায়েত নির্বাচনের আগে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে হাড়োয়া। গত ২০ এপ্রিল গোপালপুরে ঘটে যায় ভয়ঙ্কর ঘটনা। খেলনা ভেবে বোমা কুড়িয়ে আনে পোলট্রি ব্যবসায়ী শম্ভু হালদারের ছোট্ট মেয়ে পৌলমী। মেয়ের হাতে গোলাটি দেখেই বুঝতে পেরেছিলেন  শম্ভু ও তাঁর বাবা। চিত্কার করার আগেই ঘটে যায় দুর্ঘটনা। জানা যায়, রাজনৈতিক প্রতিপক্ষের ওপর আক্রমণ করতেই বোমা ছুড়েছিল দুষ্কৃতীরা। কিন্তু সেটা সেমসয় ফাটেনি। যার শিকার পরে হতে হয় পৌলমীকে।


আরও পড়ুন- অফিসে সহকর্মীকে দিনের পর দিন যৌনহেনস্থা


বিস্ফোরণে পৌলমীর ডান হাতটা কনুইয়ের নীচ থেকে উড়ে যায়। অভিঘাতে গুরুতর জখম হন পৌলমীর বাবা ও দাদুও। সকলকেই আরজিকর হাসপাতালে ভর্তি করা হয়। পৌলমীর চিকিত্সার দায়িত্ব নেয় রাজ্য সরকার। মঙ্গলবার অস্ত্রোপচার করে পৌলমীর কৃত্রিম হাত বসানো হয়। পৌলমীর মা দিপালী হালদারকেও অঙ্গণওয়াড়ি কেন্দ্রে চাকরি দেওয়া হয়েছে।