যৌনতার ভিডিও শুট করে প্রতারণা করত প্রেমিকা, আত্মহত্যা করল প্রেমিক

দিনের পর দিন প্রেমিকার প্রতারণার শিকার হয়েই সৌরভ গত বৃহস্পতিবার আত্মহত্যা করেছে, এমনই অভিযোগ সৌরভের পরিবারের। তাঁদের আরও অভিযোগ  সৌরভকে ফাঁসানো হয়েছে।

Updated By: Jul 25, 2018, 10:10 AM IST
যৌনতার ভিডিও শুট করে প্রতারণা করত প্রেমিকা, আত্মহত্যা করল প্রেমিক

নিজস্ব প্রতিবেদন: 

- দাদা, আমি আর থাকতে পারছি না। পূজা (প্রেমিকা) আমার জীবনটা নষ্ট করে দিয়েছে। আমার বাড়ির সব সম্মান  নষ্ট করেছে। আমি যখন ওর সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলাম, আমি ওকে ভালবাসতাম। পূজা শারীরিক সম্পর্কের ভিডিও দেখিয়ে আমাকে ব্ল্যাকমেল করত। আমার থেকে অনেক টাকা নিয়েছে।

আরও পড়ুন- অফিসে সহকর্মীকে দিনের পর দিন যৌনহেনস্থা

আত্মহত্যার আগে নিজের এই জবানবন্দিই রেখে গেল ২২ বছরের সৌরভ। আর বন্ধুদের কাছে আবেদন করে গেল, “আমার কিছু হয়ে গেলে আমার দাদা, আমার পরিবারকে দেখিস তোরা। আমার মা-বাবর পাশে থাকিস। আমাকে ক্ষমা করিস”।

প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ক্যামেরাবন্দি করে রেখেছিল প্রেমিকা। আর সেই ভিডিও দেখিয়েই দিনের পর দিন প্রেমিকের থেকে টাকা হাতিয়েছে তরুণী। এমনকী ওই ভিডিও নিয়ে পুলিসে যাওয়ার হুমকিও দিয়েছে।  মেয়ের বাড়ি থেকে চাপ দেওয়া হয়, এখনই রেজিস্ট্রি করে নিতে হবে। কখনও হাতের শিরা কেটে আত্মহত্যার হুমকি, রাস্তাঘাটেই মারধর, মা-বাবাকে অকথ্য ভাষায় গালিগালাজ, এই সব আর সহ্য না করতে পেরে আত্মহত্যা করল প্রেমিক।

মৃত যুবকের নাম সৌরভ ঘোষ। বাড়ি সোনারপুরে। গত বৃহস্পতিবার হৃদয়পুরে রেল লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে সে।

আরও পড়ুন- সাধুর সঙ্গে রথ দেখতে গিয়ে নিখোঁজ তরুণী

জানা গিয়েছে, সোনারপুরেরই বাসিন্দা পূজা দাস নামের এক তরুণীর সঙ্গে বছর খানেক আগে পরিচয় হয়েছিল সৌরভের। ফোনালাপের পরই দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে, সম্পর্কেও যায় সৌরভ-পূজা। যুগলের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্কও হয়। সেই ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও তুলেই প্রেমিককে প্রতারণা করত প্রেমিকা। সোশ্যাল মিডিয়ায় সৌরভের ‘মানহানি’-ও করে পূজা। দিনের পর দিন প্রেমিকার প্রতারণার শিকার হয়েই সৌরভ গত বৃহস্পতিবার আত্মহত্যা করেছে, এমনই অভিযোগ সৌরভের পরিবারের। তাঁদের আরও অভিযোগ  সৌরভকে ফাঁসানো হয়েছে। ছেলে হারানো মায়ের আর্তি, আর কোনও মায়ের কোল যেন এভাবে খালি না হয়।