নিজস্ব প্রতিবেদন: টিউশনে পরস্পরের পরিচয়। একসঙ্গে পড়তে পড়তেই 'গাঢ় সম্পর্ক'। কিন্তু সরস্বতী পুজোয় (Saraswati Puja 2022) ছন্দ পতন। অন্য ছেলের সঙ্গে 'প্রেমিকা'কে দেখে ফেলেন। এরপর বুধবার বাড়ি ফিরে চরম সিদ্ধান্ত নিলেন তরুণ। তাঁর কীর্তিতে চুঁচুড়ার নবাব বাগান এলাকায় তীব্র উত্তেজনা। শেষে পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, ওই তরুণ হুগলী কলেজিয়েট স্কুলের একাদশ শ্রেণির পড়ুয়া। মেয়েটি চুঁচুড়া শিক্ষা মন্দির স্কুলে একই ক্লাসে পড়ে। ছাত্রের পরিবারের দাবি, কদমতলার বাসিন্দা ওই মেয়েটির সঙ্গে গত ২ বছর ধরে তরুণের সম্পর্কে ছিল। গৃহ শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে গিয়ে তাঁদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু এ বছর সরস্বতী পুজোর 'প্রেমিকা'কে অন্য একজনের সঙ্গে ঘুরতে দেখে ফেলে ছেলেটি। প্রশ্ন করলে ছাত্রীটি জানায়, ওই ছেলেটি বেশি ভাল, তাই সে ঘুরেছে। সেখান থেকেই নাকি তাঁদের সম্পর্কের অবনতি হতে থাকে। এরপরেও বিভিন্ন কারনে ছেলেটি ওই ছাত্রীকে টাকা দিতেন। ইদানিং তাঁদের সম্পর্ক তলানিতে এসে ঠেকে। ছেলেটিকে এড়িয়ে যেতে থাকে ছাত্রীটি।


বুধবার রাত সাড়ে দশটা নাগাদ বাড়ি থেকে বের হয় তরুণ। গভীর রাতে বাড়ি ফিরে নিজের ঘরে শুয়ে পরেন। বৃহস্পতিবার সকালে ডাকাডাকি করলেও তিনি দরজা খোলেননি। ফলে, বাধ্য হয়ে দরজা ভাঙে পরিবারের লোকজন। এরপরই তরুণকে ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থা দেখতে পান তাঁরা। পরিবারের অভিযোগ, প্রেমে প্রত্যাখ্যাত হয়েই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তরুণ।


এরপরই পরিস্থিতি উত্তেজিত হয়ে ওঠে। অভিযুক্ত মেয়েটির বাড়িতে চড়াও হয় তরুণের পরিবার। ছাত্রীর বাবার অভিযোগ, "আমার মেয়ের সঙ্গে বন্ধুত্ব ছিল বলে জানতাম না। আজ হঠাৎ কয়েকজন আমার বাড়িতে চড়াও হয়। ভাঙচুর এবং মারধর করে।" ছাত্রীর মা বলেন, "কাউকে চিনি না। হঠাৎ কিছু লোক বাড়িতে ঢুকে পড়ে। ভাঙচুর করে। মারধর শুরু করে। বলতে থাকে মেরেই ফেলব। মেয়ের নাকি একটি ছেলের সঙ্গে প্রেম ছিল! একদল ছেলে মেয়ে আড্ডা মারে। তাদের মধ্যে কীসের প্রেম হয়ে গেল জানি না।"


পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে চুঁচুড়া থানার পুলিস। তারাই মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।


আরও পড়ুন: Anish Khan Murder: পুলিস সুপার স্বামীর বিরুদ্ধে অভিযোগের আঙুল! আনিসকাণ্ডে এবার 'মুখ খুললেন' বিধায়ক লাভলি


আরও পড়ুন: Nandakumar Bride Murder: দাদাকে বিয়ে করতে চেয়ে ব্যর্থ! বউভাতের দিন পাতানো বোনের রাগের মাসুল দিলেন নতুন বউদি


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)