নিজস্ব প্রতিবেদন: মানুষের চোখে ধুলো দিয়ে চুরি করতেই গাড়িতে ব্যবহার করা হয়েছিল সরকারি স্টিকার। বৃহস্পতিবার একটি ছাগল সহ দুই চোর ধরা পড়ল এলাকার বাসিন্দাদের হাতে। ধৃত ছাগল চোরদের কপালে জুটল গণধোলাই। পুলিস পৌঁছে তাদের উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অভিনব এই ছাগল চুরির ঘটনাটি ঘটেছে বর্ধমান শহর লাগোয়া সড়াইটিকর পঞ্চায়েতের শান্তিপাড়া এলাকায়। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বেশ কয়েকদিন ধরে সড়াইটিকর পঞ্চায়েতের শান্তিপুর ও পাশ্ববর্তী  এলাকা থেকে একটি একটি করে ছাগল গায়েব হয়ে যাচ্ছিল। এলাকায় তন্নতন্ন করে  খুঁজলেও ছাগল মিলছিল না। শাকিব হোসেন খান ও রেহেনা বিবিরা বলেন, প্রত্যেকদিন এলাকাতে কালো কাঁচ ও সরকারি স্টিকার লাগানো গাড়ি ঘোরাফেরা করছিল।  তাতেই কিছুটা সন্দেহ হয় স্থানীয়দের। বৃহস্পতিবার ফের এলাকাতে ওই সরকারি স্টিকার লাগানো গাড়িটি দেখা যায়। গাড়িতে একটি ছাগল তুলে নিয়ে পালানোর চেষ্টা করলেই স্থানীয়রা গাড়িটিকে আটকায়। 


গাড়ির ভিতর থেকে উদ্ধার হয় একটি ছাগল। ঘটনা সামনে আসতেই স্থানীয়রা উত্তেজিত হয়ে গাড়িটিতে ভাঙচুর চালায় এবং গাড়ির চালক ও তার সঙ্গে থাকা এক ব্যক্তিকে মারধর করে। পরে অভিযুক্ত দুই ব্যক্তিকে বর্ধমান থানার পুলিসের হাতে তুলে দেয় তারা। স্থানীয়দের অভিযোগ সরকারি স্টিকার লাগিয়ে সাধারণ মানুষের চোখে ধুলো দিয়ে ছাগল চুরি চলছিল সড়াইটিকর এলাকায়। চুরিতে ব্যবহার হওয়া গাড়িটিকে আটক করেছে বর্ধমান থানার পুলিস। দুই ছাগল চোরকেও গ্রেফতার করা হয়েছে।  এরা কোথা থেকে  এসেছিল, সরকারি স্টিকারের ব্যবহার কেন, তার তদন্ত শুরু করেছে বর্ধমান থানার পুলিস।


আরও পড়ন, Deganga: গেল সুস্থ ভাবে, স্কুল থেকে মুখে-পেটে 'ক্ষত' নিয়ে ফিরল নাবালক! সত্য ফাঁস হতেই 'স্তম্ভিত' পরিবার


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)