নিজস্ব প্রতিবেদন: হাঁসখালি ধর্ষণকাণ্ডে (Hanskhali Rape Case) অভিযুক্ত সোহেল ওরফে ব্রজ গয়ালির বাড়িতে যান ডিআইজি (CID) অখিলেশ সিং। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসারের সামনেই কান্নায় ভেঙে পড়েন তাদের এক প্রতিবেশী মহিলা। অভিযুক্ত এবং তাঁর বাবা সমরেন্দ্র গয়ালি এলাকায় যে ত্রাসের পরিবেশ তৈরি করেছে, সেই বিষয়ে অভিযোগ করেন প্রতিবেশীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ডিআইজি (CID) অখিলেশ সিং-এর সামনে হাত হাতজোড় করে তিনি বলেন, "আমাদের ছেলেরা ঘর থেকে রাতে বের হতে পারে না। আমরা শান্তিতে বাঁচতে চাই। আমরা সুস্থ ভাবে বাঁচতে চাই। থানায় গিয়ে অভিযোগ করলে অভিযোগ নেয় না।" 


এখানেই শেষ নয়, Zee ২৪ ঘণ্টার ক্য়ামেরার নির্যাতিতার এক প্রতিবেশী অভিযোগ করেন, তাঁকেও ধর্ষণ করার হুমকি দিয়েছিল অভিযুক্ত সোহেলের বাবা সমরেন্দ্র গয়ালি। ওই মহলা পর্তিবেশীর অভিযোগ, "ওরা একটা গুন্ডা। ওদের ভয়ে এলাকা কাঁপে। আমি তো ভয়ে ঘর থেকে বের হই না। আমার সঙ্গে বহু কিছু করেছে। যেমন ছেলে রেপ করেছে, তেমন আমাকে বলেছিল, ধর ওকে রেপ করব। ওরা বাবা-ছেলে এরমই। ১৫ বছর ধরে সবার থেকে তোলা তুলে খেয়ে, পেট মোটা করেছে। কেউ ওর প্রতিবাদ করতে পারে না। আমি প্রতিবাদ করেছি। আমাকে যখন মারছিল, আমি ওকে পিটিয়েছিলাম।"


বৃহস্পতিবার হাঁসখালি ধর্ষণকাণ্ডে (Hanskhali Rape Case) অভিযুক্ত সোহেল ওরফে ব্রজ গয়ালির বাড়িতে যায় সিবিআই (CBI)। তালা ভেঙে অভিযুক্তের বাড়িতে ঢোকেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা। অভিযুক্তের বাড়ি থেকে নতুন সংগ্রহ করেন তাঁরা। সূত্রের খবর, অভিযুক্তের বাড়ির তোশক থেকে রক্তের দাগ পেয়েছেন অফিসাররা। 


অন্যদিকে, এদিনই রাণাঘাট আদালতে তোলা হয় হাঁসখালি ধর্ষণকাণ্ডে (Hanskhali Rape Case) অভিযুক্তদের। তাদের সিবিআই হেফাজতে পাঠান বিচারক।   



আরও পড়ুন: Jalpaiguri Rape: গোপনাঙ্গে হাত, ছিঁড়ে দেয় জামা, ধর্ষণের চেষ্টার পর খুনের হুমকি! গায়ে আগুন দিল নাবালিকা


আরও পড়ুন:  Hanskhali Rape Case: তালা ভেঙে হাঁসখালি ধর্ষণকাণ্ডে অভিযুক্তের বাড়িতে ঢুকল CBI, তোশকে মিলল রক্তের দাগ!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)