নিজস্ব প্রতিবেদন: তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষককে ঘরে তালাবন্ধ করে বিক্ষোভ দেখানোর ঘটনায় চাঞ্চল্য ছড়াল রায়গঞ্জে। খবর পেয়ে রায়গঞ্জ থানার পুলিস গিয়ে ওই প্রধান শিক্ষককে উদ্ধার করে। তারপর শ্লীলতাহানির অভিযোগে তাঁকে আটক করে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ ব্লকের বাহীন গ্রাম পঞ্চায়েতের শঙ্করপুর এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ে। এই ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা ছড়ায়। অভিযোগ, মঙ্গলবার ওই স্কুলের পড়ুয়াদের মিড-ডে মিল ও ভর্তির বিষয়ে ডাকা হয়েছিল। অন্যান্য শিক্ষকেরা শ্রেণিকক্ষের বাইরে কাজ করছিলেন। সেই সুযোগে প্রধান শিক্ষক সিদ্ধার্থ শঙ্কর রায় এক ছাত্রীকে ফাঁকা ঘরে ডেকে নিয়ে যায়। তারপর বাড়তি সোয়াবিন দেওয়ার প্রলোভন দেখিয়ে যৌন হেনস্থা করেন। ঘটনার পরে নির্যাতিতা ওই ছাত্রী বাড়ি গিয়ে তার মাকে সব কথা খুলে বলতেই বিষয়টি জানাজানি হয়। 


এরপরই এলাকাবাসী একত্রিত হয়ে অভিযুক্ত প্রধান শিক্ষককে স্কুলঘরেই বাইরে থেকে তালাবন্ধ করে দেয়। তালাবন্ধ করে দিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। খবর পেয়ে পুলিস পৌঁছে ওই প্রধান শিক্ষককে উদ্ধার করার পাশাপাশি আটকও করে। অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছেন গ্রামবাসী ও শিশুর পরিবার। গ্রামবাসীদের অভিযোগের ভিত্তিতেই ওই শিক্ষককে আটক করেছে পুলিস। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত প্রধান শিক্ষক সিদ্ধার্থ শঙ্কর রায়।


আরও পড়ুন, Alipurduar: বেনজির! TMC পরিচালিত জেলা পরিষদের সভাধিপতির সঙ্গে 'একান্ত আলাপচারিতায়' BJP বিধায়ক


Tapan: 'মার কিছু হয়ে গেলে আমি কী করব?', গৃহবধূকে বেধড়ক 'বাঁশ-পেটা' পড়শির!


Hooghly Car fire: পর্যটক ভর্তি 'গ্যাসের গাড়িতে' আগুন, রাস্তার উপর জ্বলছে 'দাউ দাউ' করে!


Purbasthali Viral Video: কুকুরের সঙ্গে একই থালায় খাচ্ছেন মহিলা, মর্মস্পর্শী ভিডিওয় স্তম্ভিত প্রশাসন


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App