নিজস্ব প্রতিবেদন: মণীশ খুনের ঘটনায় রাজ্যপালের তলবে উপস্থিত হলেন না স্বরাষ্ট্রসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী এবং ডিজি বীরেন্দ্র। রবিবার রাত্রেই রাজ্যপাল টুইট করে সোমবার সকাল দশটার মধ্যে রাজ্যের স্বরাষ্ট্রসচিবকে এবং রাজ্য পুলিসের ডিজি-কে রাজভবনে হাজির হতে বলেন। তবে সময় মতো পৌঁছলেন না কেউই। যদিও এদিন সকাল গড়াতেই রাজভবনে ঢুকতে দেখা গেল মুখ্যসচিবকে। যদিও কী কারণে তিনি এসেছিন তা এখনও স্পষ্ট নয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: নিম্নচাপের জের, বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টির সম্ভাবনা রাজ্যজুড়ে


রাজ্যের দুই প্রশাসনিক প্রধানের গরহাজিরায় এবার সুর চড়ালেন রাজ্যপাল। এবার সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলতে চাইলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। টুইট করে একথা জানানোর পাশাপাশি তিনি বলেন, নিস্তব্ধতাই যেন অনেক সত্যকে তুলে ধরছে। অর্থাত্‍ এবার  মণীশ-হত্যাকে কেন্দ্র করে রাজভবন-নবান্ন সঙ্ঘাত নতুন মাত্রা পাচ্ছে বলেই মনে করছেন একাংশ।


বিজেপির দাপুটে নেতা মনীশ শুক্লা খুনে গতরাতেই টুইট করে ক্ষোভ প্রকাশ করেন রাজ্যপাল জগদীপ ধনখড়। মণীশ শুক্লা খুনের ঘটনায় রাজ্যের স্বরাষ্ট্রসচিব ও পুলিসের ডিজিকে ডেকে পাঠান রাজ্যপাল। টুইটে রাজ্যপাল জানিয়েছেন, রাজ্যের আইন শৃঙ্খলার অবনতির জন্যই ভয়াবহ খুনের ঘটনা, এ বিষয়ে আলোচনার জন্যই ডাকা হয়েছিল রাজ্যের দুই প্রধান আধিকারিককে। তবে আজ সোমবার কেউই পৌঁছলেন না রাজভবনে।