বিধান সরকার: বলাগড়ে বিজেপি নেতাকে মারধর। আহত সমীর হালদারকে ভর্তি করা হয়েছে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে। মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার তৃণমূলের। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে টেনে হিঁচড়ে মারধরের ছবি। জানা গিয়েছে,গতকাল রাতে নিজের বাড়ির নিচে দোকানে বসেছিলেন বিজেপি কিষাণ মোর্চার বলাগড় ব্লক সভাপতি সমীর হালদার। কয়েকজন মহিলা ও পুরুষ তাকে চেয়ার থেকে টেনে নামিয়ে মারধর শুরু করে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরনের গেঞ্জি ছিঁড়ে টানতে টানতে রাস্তায় নিয়ে যায়। ফেলে মারতে থাকে। পরে তাঁকে জিরাট বাসস্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করে বলাগড় ব্লক হাসপাতাল জিরাট আহমেদপুরে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে গভীর রাতে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বিজেপি হুগলি জেলা সাধারণ সম্পাদক সুরেশ সাউয়ের অভিযোগ, তৃণমূলের স্থানীয় লোকজন সমীরকে বেধড়ক মারধর করে। তাঁকে অচৈতন্য অবস্থায় রাস্তা থেকে উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে গেলেও তাঁর জ্ঞান ফেরেনি। জানা গিয়েছে, কিছু দিন আগে একটি বিবাদকে কেন্দ্র করে একটি সালিশি নিয়ে কয়েকদিন আগে সমীরের সঙ্গে এলাকার তৃণমূল সদস্যের ঝামেলা হয়েছিল। তার পরিপ্রেক্ষিতে বলাগড় থানায় অভিযোগ জানিয়েছিলেন বিজেপি নেতা।


কেন থানায় গিয়েছিলেন সেই কারণেই তাঁকে মারধর করা হয় বলে দাবি। যদিও তৃণমূলের জিরাট অঞ্চল তৃণমূল সভাপতি সঞ্জয় রায়ের দাবি, সমীর হালদার সব দল করেছেন। বিবাদের জেরে এই ঘটনা। বিজেপি নেতা তাঁর দোকানে পার্টি অফিস খুলেছেন। সেখানে অনেক মানুষের আনাগোনা। মহিলাদের কটূক্তি করাও চলে। বাসিন্দাদের অনেক অভিযোগ আছে। ওনার ব্যবহারে মানুষ বিরক্ত। তবে কাউকে মারধর করা কাম্য নয়। সিসিটিভি ফুটেজে গোটা ঘটনার ছবি ধরা পড়ে। এই ঘটনায় বলাগড় থানায় অভিযোগ হলে একজনকে আটক করেছে।


আরও পড়ুন, Durga Puja 2024 | Weather: বৃষ্টি না রোদ, পুজোর ৪ দিন কেমন থাকবে আবহাওয়া? লেটেস্ট আপডেট জানিয়ে দিল হাওয়া অফিস...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)