নিজস্ব প্রতিবেদন : লড়াই শেষ পোলবার নির্যাতিতার। ৪০ দিনের লড়াইয়ের পর আজ মৃত্যু হল পোলবার নির্যাতিতা কিশোরীর। অভিযোগ, ১৪ ডিসেম্বর পোলবার সুগন্ধা পুরানো পুকুর এলাকায় ১৪ বছরের ওই কিশোরীকে ধর্ষণ (Rape) করা হয়। এরপরই গায়ে আগুন দিয়েছিল নির্যাতিতা ওই কিশোরী। আজ মৃত্যু হল তার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত, ১৪ ডিসেম্বর পোলবার সুগন্ধা পুরানো পুকুর এলাকায় ১৪ বছরের ওই কিশোরীকে ধর্ষণের (Rape) অভিযোগ ওঠে। এই ঘটনায় পরদিন পোলবা থানায় অভিযোগ দায়ের হয়। অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত যুবক সুমন সাঁতরাকে গ্রেফতার করে পুলিস। এই ঘটনায় আরও অভিযোগ ওঠে যে, স্থানীয় তৃণমূল (TMC) নেতৃত্ব সালিশি সভা ডেকে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। কারণ, অভিযুক্ত সুমন সাঁতরা স্থানীয় তৃণমূল নেতা বরুণ সাঁতরার ছেলে। এরপরই ১৯ ডিসেম্বর বাড়িতে গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয় নির্যাতিতা কিশোরী। অগ্নিদগ্ধ অবস্থায় তারপর থেকে টানা ৪০ দিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করে চলছিল ওই কিশোরী। অবশেষে আজ সকালে তার মৃত্যু হয়।


অন্যদিকে, এই ঘটনার পর ময়দানে নামে বিজেপিও (BJP)। বিজেপির পক্ষ থেকে থানায় ডেপুটেশনও দেওয়া হয়। এদিন নির্যাতিতা কিশোরীর মৃত্যুর পর সন্ধ্যায় সুগন্ধায় গিয়ে মৃতার পরিবারের সঙ্গে দেখা করেন বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল। তিনি অভিযোগ করেন, তৃণমূল নেতা বরুণ সাঁতরার ছেলে অভিযুক্ত সুমন। তাঁকে গ্রেফতার করলেও আরও ২ অভিযুক্তকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিস। অগ্নিমিত্রা জানান, আগামিকাল পোলবা থানায় যাবেন তিনি। থানায় গিয়ে বাকি অভিযুক্তদের দ্রুত গ্রেফতারির ব্যাপারে পুলিসের সঙ্গে কথা বলবেন তিনি।


আরও পড়ুন, উলুবেড়িয়ার কর্মসূচি স্থগিত হয়েছে : জ্যোতির্ময় মাহাত, বেলুড় মঠ যেতে পারেন Amit Shah


'জ্যাকেটের পকেটে ১০০০০ টাকা ঢুকিয়ে দেয়,' দাবি আব্বাসের অনুগামীর