বিধান সরকার ও অরূপ লাহা: কই মাছ গলায় আটকে মৃত্যু হল এক যুবকের। মৃতের নাম সাগর রায় (৩০)। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের জামালপুরের তেলে গ্রামে। আদতে পান্ডুয়ার সিমলাগড় ভিটাসিন গ্রাম পঞ্চায়েতের গোয়াল পূর্বপাড়া গ্রামের বাসিন্দা ছিলেন সাগর রায় নামে ওই যুবক। তবে বিয়ের কিছুদিন পর থেকেই পূর্ব বর্ধমানের জামালপুরের জৌগ্রাম ঝাপানডাঙা এলাকায় শ্বশুরবাড়ির পাশের পাড়াতেই ভাড়া থাকতেন ওই যুবক। ওদিকে যুবকের পরিবার থাকে পান্ডুয়ায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বছর ছয়েক আগে বিয়ে করেন সাগর। বর্তমানে তাঁর স্ত্রী অন্তঃসত্ত্বা। বৃহস্পতিবার রাতে বর্ধমানে ডাক্তার দেখিয়ে স্ত্রীকে নিয়ে বাড়ি ফিরছিলেন সাগর। জৌগ্রাম স্টেশনে রাত ৮ টায় ট্রেন থেকে নামার পর স্বামী-স্ত্রী দুজনে হেঁটেই তেলে গ্রামে ফিরছিলেন। এদিকে বৃহস্পতিবার সকাল থেকেই বৃষ্টি। দিনভর বৃষ্টিতে পুকুর ভেসে যায়। পুকুর থেকে কই মাছ উঠে আসে রাস্তায়। যুবকের পরিবার সূত্রে জানা গিয়েছে, কই মাছ ভেসে যেতে দেখে, সাগর রায় প্রথমে দু'হাতে ২টি কই মাছ ধরেন। তারপর রাস্তায় আরেকটি কই মাছ দেখতে পান। তখন হাতে থাকা একটি কই মাছকে মুখে পুরে, রাস্তা থেকে তৃতীয় মাছটি ধরার চেষ্টা করেন। আর তাতেই বাধে বিপত্তি।


মুখে রাখা সেই কই মাছ-ই গলায় আটকে যায় সাগরের। আর তাতেই দম বন্ধ হয়ে যায় ওই যুবকের। তড়িঘড়ি তাঁকে জামালপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। দমবন্ধ হয়ে মৃত্যু হয় তাঁর। এদিকে ছেলের এহেন অকস্মাৎ মৃত্যুর খবর শুনে শোকস্তব্ধ হয়ে পড়েছেন সাগরের মা লক্ষ্মী রায়। পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। লক্ষ্মী দেবী বলেন, "ছেলে সকালে কই মাছ ধরছিল। পাকা রাস্তায় কই মাছ উঠে এসেছিল। খালি হাতে ধরছিল সেই মাছ। কই মাছ ধরে মুখে রেখেছিল। তাতেই এই ঘটনা। হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি।"


আরও পড়ুন, Howrah Hotel Incident: নবান্নের 'পাশেই' হোটেলে দেহ ব্যবসা! মধুচক্রের আসর থেকে...



আরও পড়ুন, Howrah: বাবার চোখের সামনেই বিদ্যুৎপৃষ্ট, জন্মদিনের অনুষ্ঠানে যাওয়ার পথেই তরুণীর মর্মান্তিক পরিণতি...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)