Howrah: বাবার চোখের সামনেই বিদ্যুৎপৃষ্ট, জন্মদিনের অনুষ্ঠানে যাওয়ার পথেই তরুণীর মর্মান্তিক পরিণতি...

দৌড়ে এসে মেয়েকে উদ্ধারের চেষ্টা করেন বাবা। কিন্তু তিনিও বিদ্যুতস্পৃষ্ট হয়ে রাস্তায় ছিটকে পড়েন। 

Updated By: Aug 2, 2024, 01:42 PM IST
Howrah: বাবার চোখের সামনেই বিদ্যুৎপৃষ্ট, জন্মদিনের অনুষ্ঠানে যাওয়ার পথেই তরুণীর মর্মান্তিক পরিণতি...

দেবব্রত ঘোষ: বৃষ্টির মধ্যে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু এক কলেজছাত্রীর। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটে সালকিয়ার তাঁতিপাড়া এলাকায়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মালিপাঁচঘড়া থানার পুলিস। রাত ৯টা নাগাদ সালকিয়া বাঁধাঘাট মোড়ের কাছে তাঁতিপাড়ায় পূরবী দাস নামে বছর বাইশের ওই তরুণী তাঁর বোনের সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে যাচ্ছিল। বাড়ি থেকে কিছুটা দূরে তাঁর বাবার দোকান। সেই দোকানের সামনে হঠাৎই বিদ্যুৎপৃষ্ট হয়ে ছিটকে পড়ে জলমগ্ন রাস্তায়।

তাঁর বাবা সেই সময় নিজের দোকানে বসে ব্যবসার কাজে করছিলেন। তিনি দৌড়ে এসে মেয়েকে উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু তিনিও বিদ্যুতস্পৃষ্ট হয়ে রাস্তায় ছিটকে পড়েন। পরে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় তাঁকে ও তাঁর মেয়েকে গোলাবাড়ি থানা এলাকার এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মালিপাঁচঘড়া থানার পুলিস। সিইএসসি-কে খবর দিলে কর্মীরা এসে বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করে দেয়।

প্রাথমিক তদন্তের পর পুলিসের অনুমান, সামনের বৈদ্যুতিক তার কাটা অবস্থায় ঝুলছিল। সেখান থেকেই বিদ্যুৎপৃষ্টের ঘটনা ঘটে। এই ঘটনায় মালিপাঁচঘরা থানার পুলিস একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। ওই কলেজছাত্রীর মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন, Nadia Incident: দাদার বন্ধুর সঙ্গে 'ঘনিষ্ঠতা' কিশোরীর! আমবাগানে যুগলকে পাওয়া গেল 'চরম' অবস্থায়...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.