বিধান সরকার: পূর্ব রাগ বশত কাটারি দিয়ে কুপিয়ে খুনের অভিযোগে দোষী সাব্যস্ত যুবক। শনিবার চুঁচুড়া আদালতে হবে সাজা ঘোষণা। গুড়াপ থানার কাঁটা গড়িয়া গ্রামে ১৪ বছর আগে ২০১০ সালের ৪ ফেব্রুয়ারি খুন হন সেখ ইব্রাহিম (৪৫)। জানা যায়, মহরম আলির সঙ্গে পুরনো গন্ডগোল ছিল তার। ঘটনার দিন বিকালে নামাজ পরে ফিরছিলেন ইব্রাহিম। রাস্তায় কাটারি নিয়ে দাঁড়িয়ে ছিল মহরম আলি। ইব্রাহিম কাছে আসতেই কাটারি নিয়ে তার উপর ঝাঁপিয়ে পড়ে। এলোপাথাড়ি কোপাতে থাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সেখ ইব্রাহিমের। পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই ঘটনায় মৃতের ভাইপো ফিরোজ মামুদ অভিযোগ দায়ের করেন গুড়াপ থানায়। অভিযোগের ভিত্তিতে পুলিস অভিযুক্তকে গ্রেফতার করে। ৩০২ ধারায় মামলা রুজু হয়। ১৮ জুলাই ২০১০ সালে এই মামলায় চার্জশিট দাখিল করেন তদন্তকারীরা। মোট ১৩ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়। আজ হুগলির প্রথম দায়রা আদালতের বিচাররক সঞ্জয় শর্মা সেই মামলায় রায় ঘোষণা করে অভিযুক্তকে দোষী সাব্যস্ত করেন। আাগামী ২০ জুলাই শনিবার হবে চুড়ান্ত রায় দান। এই মামলায় সরকারি পক্ষের আইনজীবী হিসেবে ছিলেন সুব্রত গুছাইত। তিনি অন্য একটি দায়িত্বে চলে যাওয়ায় হুগলি জেলা আদালতের মুখ্য সরকারি আইনজীবী শঙ্কর গাঙ্গুলি সওয়াল করেন।


তিনি জানান, অভিযুক্ত এতদিন জামিনে মুক্ত ছিলেন। আজ দোষী সাব্যস্ত হওয়ার পর তাকে জেল হেফাজতে পাঠানো হয়। পরশু এই মামলার রায় ঘোষণা হবে। অভিযুক্তের বাবা আবদুল কাশেম আলি জানান, ছেলের মানসিক সমস্যা আছে। তাকে গ্রামের লোকজন রাগাত। সেই রাগ থেকেই এহেন কাণ্ড ঘটায় ছেলে।


আরও পড়ুন, Sonarpur Incident: ছেলে জামালের রাজপ্রসাদ, গরিব বৃদ্ধা মায়ের সংসার চলে বার্ধক্য ভাতায়!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)