বিধান সরকার: লোকসভা ভোটে বিজেপি এখনও প্রার্থী ঘোষণা করেনি। তার আগেই গত ৮ ফেব্রুয়ারী হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় নিজেই ঘোষণা করে বলেছিলেন, তিনি হুগলি থেকে দ্বিতীয়বার প্রার্থী হবেন। এরপরই দলীয় কর্মীদের মধ্যে চাপা অসন্তোষ দেখা দেয়। গত পাঁচ বছরে নিজের এলাকায় লকেটের পারফরমেন্স নিয়ে খুশি নন বিজেপি কর্মীরা তা সামাজিক মাধ্যমে প্রকাশ করতে থাকেন। আর বুধবার দেখা গেল হুগলি লোকসভার প্রার্থী হিসাবে লকেট না বিজেপির কয়েকজন নেতার নাম লেখা হয়েছে দেওয়ালে দেওয়ালে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Mamata Banerjee: 'ভোটে বিজেপির গ্যাস বেলুন ফুটো করে দিতে হবে', বাঁকুড়ায় রণংদেহি মমতা


সুবীর নাগ হুগলি সাংগঠনিক জেলার প্রাক্তন সভাপতি গত লোকসভার পর থেকে লকেট চট্টোপাধ্যায়ের সঙ্গে তার দূরত্ব তৈরি হয়। যদিও ইদানিং লকেটের সব অনুষ্ঠানে তাঁকে দেখা যাচ্ছে। গৌতম চট্টোপাধ্যায়ের নামেও দেওয়াল লেখা হয়েছে। তিনিও হুগলির প্রাক্তন সভাপতি। বর্তমানে শ্রীরামপুর জেলা অবজারভার।


ইন্দ্রনীল চৌধুরী শিশু চিকিৎসক। চুঁচুড়া স্টেশন রোডের বাসিন্দা। তার নামেও হয়েছে দেওয়াল লেখা। ২০১৯ সালে ইন্দ্রনীল চৌধুরীর নাম শোনা গিয়েছিল হুগলির প্রার্থী হিসাবে। তবে শেষ পর্যন্ত লকেট চট্টোপাধ্যায়কে মনোনয়ন দেয় বিজেপি। বিজেপি নেতা সুবীর নাগ বলেন, 'হুগলি লোকসভা কেন্দ্র থেকে জিতেছিল গতবার, এবারও জিতবে। কিছু মানুষ বিজেপির ঐক্যে চির ধরাতে চাইছে। শাসক দলের মদতে কিছু মানুষ এগুলো করছে। তবে কোনও লাভ হবে না।'


তাঁর দাবি, 'দলের নিচু তলার কিছু কর্মীকে ভুল বোঝানো হচ্ছে। আমরা এই সমস্যা মিটিয়ে ফেলতে পারব। যাদের নামে দেওয়াল লেখা হচ্ছে তারা এর সঙ্গে কোনওভাবেই যুক্ত নয়। চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার বলেন, বিজেপির প্রচুর টাকা। প্রার্থী হতে পারলে কোটি কোটি টাকা। সেই টাকার লোভে অনেকেই যে যার নাম লেখাতে ছেলে ফিট করে দেওয়াল লেখা শুরু করেছে। তৃণমূলের খেয়েদেয়ে কাজ নেই এসব করতে যাবে।'



আরও পড়ুন, Siliguri: উদ্ধার ৪ কেজি সাপের বিষ, বাজারমূল্য ৫ কোটি টাকা...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)