নিজস্ব প্রতিবেদন : সন্দেহের বশে গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে ৷ ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বসিরহাটের ঘোষপুর গ্রামে ৷ মৃতার নাম সুস্মিতা মণ্ডল। ঘটনার পর থেকেই স্বামী, শ্বশুর, শাশুড়ি- সবাই পলাতক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বছর চব্বিশের যুবতী সুস্মিতা মণ্ডলকে শুধুমাত্র সন্দেহের বশে জীবন্ত জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামী সহ শ্বশুর-শাশুড়ি বিরুদ্ধে। অভিযোগ, রবিবার সকালে প্রথমে সুস্মিতার সঙ্গে ঝামেলা শুরু করে শ্বশুরবাড়ির লোকজন ৷ এরপর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয় দেয় স্বামী লাল্টু ঘোষ।


সুস্মিতার চিৎকার শুনে ছুটে আসে গ্রামের মানুষ৷ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। পরে কলকাতায় নীলরতন সরকরা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয় ৷ রবিবার সেখানেই মৃত্যু হয় সুস্মিতার।
 এই ঘটনায় স্বামী লাল্টু ঘোষ, শ্বশুর কালীপদ ঘোষ সহ ৪ জনের বিরুদ্ধে হাড়োয়া থানায় অভিযোগ দায়ের করেছে মৃতার পরিবারের সদস্যরা।


আরও পড়ুন, ফাঁকা বাড়িতে গৃহবধূকে কুপ্রস্তাব, আপত্তি করতেই পাঁচিল টপকে ঘরে ঢুকল পড়শি যুবক, তারপর...


জানা গিয়েছে, বছর পাঁচেক আগে ঘোষপুরের বাসিন্দা লাল্টু ঘোষের সঙ্গে বিয়ে হয় কলকাতার বাসিন্দা সায়েন্সসিটির ধাপা এলাকায় বাসিন্দা সুস্মিতার। সেলাইয়ের কাজ জানতেন সুস্মিতা। বাড়িতে সেলাই কারখানা ছিল। আর সেকারণেই বাড়িতে নিয়মিত কারিগরদের আসা-যাওয়া ছিল। এই নিয়েই সন্দেহের সূত্রপাত। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।