নিজস্ব প্রতিবেদন : আত্মীয়ের বিয়েতে গিয়ে আমন্ত্রিতদের সঙ্গে একটু নাচ করেছিল বাড়ির বউ। তার পরিণতি হল মর্মান্তিক। বিয়েবাড়ি থেকে ফেরার পরই গৃহবধূকে খুনের অভিযোগ উঠল স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বাসন্তীর চড়বিদ্যা গ্রামের বাসিন্দা সুবীর নস্করের সঙ্গে মাত্র মাস তিনেক আগেই বিয়ে হয়েছিল ১৮ বছরের স্বপ্নার। জানা গেছে, শুক্রবার রাতে স্বামী ও শাশুড়ির সঙ্গে চড়বিদ্যা গ্রামেই এক আত্মীয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যান স্বপ্না। সেখানেই নাকি বিয়ের বাড়িতে উপস্থিত বাকি আমন্ত্রিতদের সঙ্গে নাচ করেন স্বপ্না।


আরও পড়ুন, পণ নিয়ে বিয়ে, তারপর স্ত্রী-সন্তানদের উপর অকথ্য অত্যাচার বিডিও স্বামীর


প্রত্যদর্শীদের অভিযোগ, বউকে এভাবে বিয়েবাড়িতে নাচতে দেখেই অগ্নিশর্মা হয়ে ওঠেন সুবীর। বিয়েবাড়ির মধ্যেই চিত্কার-চেঁচামেচি জুড়ে দেয় সে। তখনই মা ও বউকে নিয়ে বাড়ি ফিরে আসে সুবীর। প্রতিবেশীরা জানিয়েছেন, বাড়ি ফেরার পরেও স্বপ্নার সঙ্গে তুমুল অশান্তি করে তাঁর শাশুড়ি।


এরপরই শনিবার ঘর থেকে স্বপ্নার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিস। এলাকাবাসীর দাবি, মারধরের পর স্বামী ও শাশুড়ি মিলেই 'খুন' করে স্বপ্নাকে। তারপর ঝুলিয়ে দেয় তাঁর দেহ।


আরও পড়ুন, এক যুবতির প্রেমে 'পাগল' ২ যুবক! এক প্রেমিক গুলি করল অপর প্রেমিককে


পাশাপাশি মৃতার পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই টাকাপয়সা ও সোনাদানার জন্য স্বপ্নার উপর অত্যাচার শুরু করেছিল শ্বশুরবাড়ির লোকজন। এলাকাবাসী ও মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে বাসন্তী থানার পুলিশ।