নিজস্ব প্রতিবেদন : স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কে বাধা দেওয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে খুনের অভিযোগ উঠল। ঘটনাটি মুর্শিদাবাদের হরিহরপাড়ার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয়রা জানিয়েছেন, হরিহরপাড়ার চোয়া গ্রামের বাসিন্দা টুলটুলির সঙ্গে বিয়ে হয়েছিল গ্রামেরই যুবক রমানাথ সূত্রধরের। বিয়ের পর প্রথম প্রথম সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু গোল বাঁধল টুলটুলি স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক জেনে যাওয়ার পরই।


আরও পড়ুন, "একজন মেয়র-মন্ত্রীর এত টাকা কোথা থেকে আসছে?" বিস্ফোরক প্রশ্ন রত্নার


অভিযোগ, টুলটুলির সঙ্গে বিয়ের পরও বৌদি উজলা সূত্রধরের সঙ্গে সম্পর্ক চালিয়ে নিয়ে যাচ্ছিলেন রমানাথ। একথা জানার পর থেকেই শুরু হয় স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি।


প্রতিবেশীরা জানিয়েছেন, বিবাহ বহির্ভূত সম্পর্ককে কেন্দ্র করে রোজই ঝগড়া হত টুলটলি ও রমানাথের। বুধবার রাতেও দুজনের মধ্যে অশান্তি হয়। টুলটুলির বাবার শ্রাদ্ধের নিমন্ত্রণকে ইস্যু করেই টুলটুলির সঙ্গে ঝামেলা বাঁধে রমানাথের। এরপরই বৃহস্পতিবার সকালে টুলটুলির নিথর দেহ উদ্ধার হয়।


আরও পড়ুন, আমৃত্যু শোভনদা'র বন্ধু থাকব, বলতে বলতে কেঁদে ফেললেন বৈশাখী


টুলটুলির পরিবারের দাবি, স্বামী রমানাথ ও তাঁর বৌদি উজলা মিলিয়ে খুন করেছে টুলটুলিকে। শ্বাসরোধ করে খুনের পর বাড়ির পিছনে জাম গাছে ঝুলিয়ে দেওয়া হয় টুলটুলির নিথর দেহ। এই ঘটনায় দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছে মৃতার পরিবার।