"একজন মেয়র-মন্ত্রীর এত টাকা কোথা থেকে আসছে?" বিস্ফোরক প্রশ্ন রত্নার

বৈশাখী বন্দ্যোপাধ্যায় আসলে শোভন চট্টোপাধ্যায়কে ফাঁসাচ্ছেন, দাবি মেয়রের 'প্রাক্তন' স্ত্রীর।

Updated By: Mar 14, 2018, 07:51 PM IST
"একজন মেয়র-মন্ত্রীর এত টাকা কোথা থেকে আসছে?" বিস্ফোরক প্রশ্ন রত্নার

নিজস্ব প্রতিবেদন : তাঁর বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার অভিযোগ এনেছেন মেয়র শোভন চট্টোপাধ্যায়। তাঁর অত্যাধিক 'লোভ-লালসা'র কারণেই 'শোভনদা'কে সমস্যায় পড়তে হয়েছে বলে তোপ দেগেছেন মেয়রের 'বন্ধু' বৈশাখী চট্টোপাধ্যায়ও। এবার সেই প্রসঙ্গই পাল্টা জবাব দিলেন মেয়রের 'প্রাক্তন' স্ত্রী রত্না চট্টোপাধ্যায়।

আরও পড়ুন, আমৃত্যু শোভনদা'র বন্ধু থাকব, বলতে বলতে কেঁদে ফেললেন বৈশাখী

রত্নাদেবীর স্পষ্ট জবাব, তাঁর (রত্না চট্টোপাধ্যায়ের) অর্থনৈতিক কারণেই যদি সমস্যা হয়ে থাকে, তাহলে ইডি-র এ বিষয়টি শোভনবাবুকে জিজ্ঞেস করার কথা। কিন্তু এসব বলে বৈশাখী বন্দ্যোপাধ্যায় আসলে শোভন চট্টোপাধ্যায়কে ফাঁসাচ্ছেন বলেই দাবি করেন তিনি। বলেন, তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি নাকি মেয়রের 'লাখ লাখ কোটি কোটি টাকা' উড়িয়েছেন। কিন্ত একজন মেয়র-মন্ত্রীর কাছে এত টাকা কোথা থেকে আসতে পারে? ক্যামেরার সামনে এবার সেই প্রশ্নই তোলেন মেয়র'পত্নী'। একইসঙ্গে জানান, জেরার সময় তিনি তাঁর নিজের ও শোভন চট্টোপাধ্যায়ের আয়ের সম্পূর্ণ তথ্যই ইডিকে দিয়ে এসেছেন।

আরও পড়ুন, 'মায়ের কথা' বলে শোভনকে ভুল পদক্ষেপ থেকে রক্ষা করেন বৈশাখী

বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের করা অভিযোগ যে সম্পূর্ণ ভিত্তিহীন, তা বোঝাতে গিয়ে রত্নাদেবী এদিন বলেন, "২২ বছরে আমি নিজে কখনও কোনওদিন কোনও গয়না কিনিনি।" তিনি আরও জানান, তাঁর যত গয়না সেগুলি সব শোভনবাবু-ই বিবাহবার্ষিকী ও অন্যান্য বিভিন্ন অনুষ্ঠানে দিয়েছেন। এমনকি তিনি নিজে হাতে কোনওদিন কোনও শাড়িও কেনেননি বলে জানিয়েছেন। রত্না দেবী বলেন, পুজোর সময় মেয়রই তাঁকে একটার জায়গায় তিনটে শাড়ি কিনে দিতেন। বরং তিনিই তখন মেয়রকে এর জন্য আপত্তি জানাতেন। কিন্তু এখন শোভন চট্টোপাধ্যায় সবকিছু ভুলে তাঁর ২২ বছরের স্ত্রী-কে 'ছোটো' করছেন।

আরও পড়ুন, "বিনাশকালে বুদ্ধিনাশ শোভনবাবুর, পারিবারিক বন্ধু নয় বৈশাখী", অকপট রত্না

তবে এসবের পরেও তিনি যে শোভন চট্টোপাধ্যায়ের ঘরণী হয়ে থাকতেই রাজি, এদিন আবারও সে কথা স্পষ্ট করে জানান রত্না চট্টোপাধ্যায়। যদিও তাঁর সাফ দাবি, "যা হচ্ছে, পুরো বিষয়টাই নোংরামো হচ্ছে। ষড়যন্ত্র হচ্ছে।" পাশাপাশি তিনি আরও বলেন, বৈশাখী বন্দ্যোপাধ্যায় যদি আর পাঁচটা 'বন্ধুর মত বন্ধু' হয়ে থাকেন, তবে তাঁর আপত্তির কোনও কারণ নেই। কিন্তু সেই বন্ধুত্বের জন্য যেন কোনও বিচ্ছেদ না হয়!

আরও পড়ুন, বৈশাখীর উপর আঘাত আসার আগে, সে আঘাত যেন আমার উপর আসে: শোভন

.