নিজস্ব প্রতিবেদন: ঘরে বসেই করা যাবে ফ্ল্যাটের মিউটেশন। দুয়ারে সরকারের আদলে, হাওড়া পুরসভা চালু করতে চলেছে 'হাত বাড়ালেই মিউটেশন'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হাওড়া পুরসভা এলাকায় বহু পুরনো ও নতুন ফ্ল্যাটের মিউটেশন আটকে রয়েছে। ফলে সমস্যায় পড়েছেন বহু ফ্ল্যাট মালিক। সেই সমস্যার সমাধান করতে এবার হাতে হাতে পরিষেবা দেওয়ার ব্যবস্থা করল হাওড়া(Howrah) পুরসভা।


আরও পড়ুন-শীতলকুচিকাণ্ডে কোচবিহারের প্রাক্তন পুলিস সুপারকে জিজ্ঞাসাবাদ CID-র   


বর্তমানে হাওড়া পুরসভায় কাজ করছে বোর্ড অব অ্যাডমিনিস্ট্রেশন। কিছুদিন আগে এই মিউটেশন সমস্যা নিয়ে আলোচনায় বসে অ্যাডমিনিস্ট্রেশন। সেখানেই ওই সিদ্ধান্ত হয়। ঠিক হয়েছে যেসব আবাসন ও বিল্ডিং নিয়ম মেনে তৈরি হয়েছে সেইসব আবাসনে ফ্ল্যাট রেজিস্ট্রি হলে তা মিউটেশন করা যাবে পুরসভার ওই পরিষেবার মাধ্যমে।


আরও পড়ুন-Narada মামলা থেকে নাম বাদ দেওয়ার আর্জি, সুপ্রিম কোর্টের দ্বারস্থ Malay Ghatak


এদিকে, করোনা বিধিনিষেধের এই পরিস্থিতিতে বহু মানুষ পুরসভায় আসতে পারছেন না। পাশাপাশি মিউটেশন করানোর জন্য বিভিন্ন রকম ঝঞ্ঝাট পোহাতে হয়। তাই ওইসব সমস্যা সমাধানের জন্যই হাত বাড়ালেই মিউটেশন পরিষেবা চালু করার সিদ্ধান্ত বলে জানালেন পুরসভার বোর্ড অব অ্যাডমিনিস্ট্রেশনের প্রশাসক মণ্ডলীর সদস্য ভাস্কর ভট্টাচার্য। তিনি আরও জানান, শনিবার শালিমার(Shalimer) এলাকায় স্বর্ণময়ী রোডে হাওড়া পুরসভার উদ্যোগে একটি শিবিরের আয়োজন করা হয়েছে।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)